সকল মেনু

আমরা জাতির কল্যাণ করি, বিএনপি জনদুর্ভোগ সৃষ্টি করে’

hasina14প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ দেশ ও জাতির কল্যাণ করে, আর বিএনপি জনদুর্ভোগ সৃষ্টি করে। আমরা দেশের উন্নয়ন করি, তারা উন্নয়ন ব্যাহত করে। আমরা খাদ্য-বিদ্যুৎ উন্নয়ন বাড়াই, তারা তা কমিয়ে দেয়।

তিনি আজ বিকেলে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা-চট্টগ্রাম রেলওয়ের ৬১ কিলোমিটার নবনির্মিত ডাবল লাইনের ট্রেন সার্ভিস উদ্বোধনকালে এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীরা দেশের উন্নয়ন চায় না। বিএনপি মানেই ধ্বংস, বিএনপি মানেই জাতির জন্য যন্ত্রণা। আমরা দেশের মানুষকে খাদ্য দিচ্ছি, বিদ্যুৎ দিচ্ছি, নিরাপত্তা দিচ্ছি। তারা মানুষকে আগুনে-পেট্রোল বোমায় পুড়ে মারছে।

বক্তব্য শুরুর প্রধানমন্ত্রী আগে বিকেল ৫টা ৩৫ মিনিটে ডাবল লাইনের ট্রেন সার্ভিসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। একই সময় চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ইয়ার্ড রি-মডেলিং কাজের উদ্বোধন, লাকসাম থেকে আখাউড়া পর্যন্ত ডুয়েল গেজ ডাবল রেললাইন নির্মাণ এবং বিদ্যমান রেললাইনকে ডুয়েল গেজে রূপান্তর কাজের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top