সকল মেনু

বাংলাদেশকে হালকাভাবে নেওয়ার কোনো সুযোগ নেই: আজহার

azhar-aliস্পোর্টস ডেস্ক : পাকিস্তানের নতুন অধিনায়ক আজহার আলি মনে করছেন, আসন্ন বাংলাদেশ সিরিজ তাদের জন্য সহজ হবে না।
১৪ ম্যাচে ৪৫২ রান করেছেন আজহার আলী
বাংলাদেশের সঙ্গে আগামী শুক্রবার শুরু হতে যাওয়া ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথমবারের মতো পাকিস্তানের অধিনায়কত্ব করবেন আজহার।
গতকাল শনিবার পাকিস্তানে প্রশিক্ষণ শিবিরের শেষ দিনে আজহার আলী সাংবাদিকদের জানান, বিশ্বকাপে বাংলাদেশের দুর্দান্ত পারফরম্যান্সের পর আর তাদেরকে হালকা করে দেখার সুযোগ নেই। আগামী সপ্তাহে ছেলেরা একটা কঠিন লড়াইয়ের মুখোমুখি হতে যাচ্ছে।
৩০ বছর বয়সী পাকিস্তানের এই নয়া আধিনায়ক বলেন, বাংলাদেশের সঙ্গে খেলতে আমরা প্রস্তুত। বিশ্বকাপে বাংলাদেশ আনেক ভালো করেছে। তাছাড়া দেশের মাটিতে তারা বরাবরই শক্তিশালী। তাদেরকে হালকাভাবে দেখার কোনো সুযোগ নেই।
সাবেক অধিনায়ক মিসবাহ-উল হকের প্রশংসা করে আজহার বলেন, তার কাছ থেকে এখনো অনুপ্রেরণা পাই। পাকিস্তানের দুঃসময়ে মিসবাহ অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। দলের একজন সদস্য হিসেবে তার অধীনে খেলার সময় আমি অনেক ভালো জিনিস দেখেছি। কঠিন পরিস্থিতিতে সেগুলো আমাকে সাহায্য করবে। ক্রিকেট বিশ্বে অনেক ভালো অধিনায়ক আছে। কিন্তু আমার কাছে মিসবাহই সেরা।
তিনি বলেন, হঠাৎ করে কোনো পরিবর্তন আশা না করে ধীরে ধীরে একটি পরিবর্তন আনা উচিৎ। আশা করছি, আমাদের বোলাররা ভালো করবে। ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিয়ে খেলতে হবে।
নতুনরা ভালো করবে বলেও এসময় আশা ব্যক্ত করেন পাকিস্তানের নয়া দলপতি। সূত্র: সিডনি মর্নি হেরাল্ড

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top