সকল মেনু

সন্ত্রাসী হামলায় টঙ্গীতে আহত ৮

indexগাজীপুর প্রতিনিধি : জেলার টঙ্গীর তিস্তারগেইট এলাকায় সন্ত্রাসী হামলায় অন্তত ৮ জন আহত হয়েছেন।রোববার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। টঙ্গী মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল জানান, রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর তিস্তার গোইট এলাকায় কতিপয় চাঁদাবাজ ও ছিনতাইকারী স্থানীয় দোকানদারদের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় তাদের দোকানপাটে হামলা চালায় সন্ত্রাসীরা । এতে স্থানীয়রাও জড়ো হয়ে লাঠি-রড দিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে স্থানীয় কাওসার, জিহাদ, সাইফুল, আবু বকর সিদ্দিকসহ ৮ জন আহত হন। তাদের মধ্যে সাইফুল, আবু বকর ও জিহাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা জানায়, যারা চাঁদা দাবি করেছে তারা আগেই ওই এলাকা থেকে পালিয়ে গেছে। হামলার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আমরা গিয়ে আহত হয়েছি।

এদিকে, ৮টার দিকে বিসিক শিল্প এলাকার বেলী গামেন্ট কারখানার শ্রমিক শিমন কাজ শেষে বাড়ি ফেরার পথে কারখানার অদূরে পূর্বে থেকে উৎপেতে থাকা দুবৃর্ত্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসকরা তাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top