সকল মেনু

কুড়াল দিয়ে কুপিয়ে শ্রীলঙ্কার প্রেসিডেন্টের ভাইকে হত্যা

 Sirsena-1427512351 আন্তর্জাতিক ডেস্ক,হটনিউজ২৪বিডি.কম : দুর্বৃত্তের কুড়ালের কোপে মারাত্মক জখম শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনার ছোট ভাই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা গেছেন। বৃহস্পতিবার নিজ শহর পোলোননারুয়ায় দুর্বৃত্তের হামলার শিকার হন তিনি।

বার্তা সংস্থা এএফপি ও নিউ ইয়র্ক টাইমস-এর প্রতিবেদনে জানানো হয়, প্রিয়ানথা সিরিসেনা (৪০) পোলোননারুয়ায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তার বালু ও খনি ব্যবসা আছে। তাকে ‘স্যান্ড কিং’ বলা হয়। শহরটি রাজধানী কলম্বো থেকে ২১৫ কিলোমিটার উত্তর-পূর্বে অবস্থিত।

পুলিশ জানায়, প্রিয়ানথার ওপর কুড়াল দিয়ে হামলা চালানো হয়। এতে তার মাথা গুরুতরভাবে জখম হয়। মারাত্মক আহত অবস্থায় রাজধানী কলম্বোর একটি হাসপাতালে ভর্তি করার পর তিনি মারা যান।

চিকিৎসকেরা জানান, হামলার পর প্রিয়ানথাকে রাজধানীতে জরুরি চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। তার মাথার জখম গুরুতর ছিল। অস্ত্রোপচার করা হলেও তাকে বাঁচানো যায়নি।

তাকে এমন সময় হত্যা করা হলো, যখন তার বড় ভাই প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা চীন সফরে রয়েছেন।

পুলিশ জানায়, হামলায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

দেশটির প্রভাবশালী ব্যক্তি ও প্রাক্তন প্রেসিডেন্ট মাহিন্দা রাজাপাকসেকে হারিয়ে প্রেসিডেন্ট নির্বাচিত হন মাইথ্রিপালা সিরিসেনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top