সকল মেনু

‘অনেকদিন ধরে ফাইটিং শিখেছি’

0147_0বিনোদন ডেস্ক : সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অবলা নারী: ওয়াও বেবি ওয়াও’ চলচ্চিত্রে যুক্ত হয়েছেন মডেল ও অভিনেত্রী তানিয়া বৃষ্টি। ১৫ মার্চ সকালে এ ছবির দৃশ্যধারণের জন্য কক্সবাজার রওনা করেছেন তারা। সঙ্গে আরও রয়েছেন নবাগত মারিয়া ও এ ছবির নায়ক শ্রাবণ খান।

চলচ্চিত্রটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে তানিয়া জানান, অনেকদিন ধরে চলচ্চিত্রটির জন্র নিজেকে প্রস্তুত করছি। ফাইটিং শিখেছি, নাচ শিখেছি। আশা করছি দারুণ কিছু হবে। এ ছবিতে আমার চরিত্রের নাম ঝুমকা। শ্রাবণের নায়িকা আমি। আর মারিয়া শ্রাবণের বোনের চরিত্রে অভিনয় করছেন। হিন্দি শোলে ছবিতে বাসন্তী যে চরিত্রে অভিনয় করেছে, ঠিক এমনই একটি চরিত্রে আমি দর্শকের সামনে হাজির হতে যাচ্ছি। খুব চঞ্চল মেয়ে হিসেবে দর্শক আমাকে দেখতে পাবেন।

ছবিতে আগে সোনিয়া হোসেন নামে একজন অভিনত্রী কাজ করার কথা থাকলেও পরে তিনি না করেন। এবার সেই চরিত্রে রাজী হয়েছেন তানিয়া বৃষ্টি।পুরো মাস কক্সবাজারের বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারণের কাজ হবে। তাই টানা বেশকিছুদিন কাজের জন্য কক্সবাজারে থাকতে হবে তানিয়াকে।

এটা হতে যাচ্ছে তানিয়া অভিনীত চতুর্থ ছবি। এর আগে ‘ঘাসফুল’, ‘দরজার ওপাশে’ ও ‘লাভার নাম্বার ওয়ান’ ছবিতে কাজ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top