সকল মেনু

আন্তর্জাতিক নারী দিবসে শার্শায় তিন আলোকিত নারী সংবর্ধিত

MUKUL PIC..যশোর প্রতিনিধি : যশোরের সর্বত্র আন্তর্জাতিক নারী দিবস-২০১৫ উৎসব আনুষ্টানিকতায় পালিত হয়েছে। ব্যানার ফেস্টনু, প্লেকার্ড ও ব্যান্ডদল সহকারে বিশাল র‌্যালি প্রতিটি উপজেলা শহর প্রদক্ষিন করে। নারী দিবসে শার্শায় তিন আলোকিত নারীকে সংবর্ধিত করা হয় ।
নারীর ক্ষমতায়ন মানবতা, আর্থ সামাজিক উন্নয়ন ও অগ্রগতিতে নারী এর শ্লোগানে দেশের অন্যান্য স্থানের ন্যায় নারী দিবসে যশোরের শার্শা উপজেলা কনফারেন্সরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী ও নাটক পদর্শিত হয়েছে। অর্থ সামাজিক উন্নয়ন, শিক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে বিশেষ অবদান রাখায় উপজেলার তিন আলোকিত নারী বেনাপোলের খালেদা, নাভারেনের রোকসানা ও শার্শার মনিরা খাতুনকে ক্রেষ্ট সন্মাননা পত্র ও ফুল দিয়ে সংবর্ধিত করা হয়। নারী দিবসের সভায় উপজেলা নির্বাহি অফিসার এ টিএম শরিফুল আলম, শার্শা থানার ওসি আব্দুল রহিম,উপজেলা মক্তিযোদ্ধ্ াকমান্ডার মোজাফ্ফর রহমান ও মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ তানিয়া চেয়ারম্যান বজুলর রহমান,আনোয়ার হোসেন মফিজুর রহমান সহ বিভিণœ এনজিও প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top