সকল মেনু

মাওনা ফ্লাইওভার এপ্রিলে উদ্বোধন

 গাজীপুর প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন এপ্রিল মাসের প্রথম সপ্তাহে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর শ্রীপুরের মাওনা চৌরাস্তা ফ্লাইওভার যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে । শুক্রবার (০৬ মার্চ) বিকেল ৪টায় মাওনা চৌরাস্তায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান। এর আগে জয়দেবপুর থেকে ভালুকা পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন মন্ত্রী। তিনি বলেন, ইতোমধ্যে সড়কের শতকরা ৯৬ ভাগ কাজ শেষ হয়েছে। এপ্রিল মাসের প্রথম সপ্তাহে যানবাহন চলাচলের জন্য ফ্লাইওভারটি উন্মুক্ত করে দেওয়া হবে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জয়দেবপুর থেকে ভালুকা পর্যন্ত সেনাবাহিনীর কাজ মে মাস নাগাদ শেষ হবে বলেও এসময় ‍জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি বলেন, সড়ক পরিদর্শন করতে এসে বেশ কয়েকটি জায়গায় আমি যানজটে পড়েছি। যারা হরতাল আহ্বান করেছেন তাদের ব্যবসা প্রতিষ্ঠানও খোলা রয়েছে, যানবাহন চলছে। তারাই যেখানে তাদের কর্মস‍ূচি মানছেন না, সেখানে সাধারণ মানুষ তাদের কর্মসূচি কেন মানবেন!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top