সকল মেনু

মৌলভীবাজারে বিজিবির উদ্যোগে নাশকতা রোধে ও নাশকতায় আক্রান্তদের করণীয় বিষয়ে মত বিনিময়

Moulvibazar Bgb nasokata rud picমৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে বিজিবির উদ্যোগে নাশকতা রোধে ও নাশকতায় আক্রান্তদের করণীয় বিষয়ে সূধীজনদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে মত বিনিময় সভা।
বৃহস্পতিবার দুপুরে বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের অধিন বিজিবি ৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. নাসির এর সভাপতিত্বে এ সভায় বক্তব্যদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ সাইদুল হক, মেজর সাহেদ মেহের, আওয়ামীলীগ নেতা অর্ধেন্দু দেব ও পরিবহন শ্রমিক নেতা মো. ময়না মিয়া।
সভায় বক্তারা বলেন, সারাদেশে কয়েকটি জায়গায় ঘটে যাওয়া  ঘটনা একত্রে মিডিয়াতে প্রচারের ফলে মনে হয় যেন সারা দেশ জুড়ে নাশকতা, এতে অনেকেই ভীত হয়ে পড়েন। কিন্তু বাস্তবে নাশকতাকারীর সংখ্যা অল্প এদের ভয় না পেয়ে সকলে মিলে প্রতিহত করা প্রয়োজন। একই সাথে তারা নিজ নিজ এলাকায় অপরিচিত লোক দেখলে প্রশাসনকে অবহিত করারও অনুরোধ করেন। এছাড়াও সভায় আক্রান্ত হলে কিভাবে নিরাপদ হবেন সে কৌশলসহ নাশকতাকারীদের দৃশ্য প্রজেক্টারের মাধ্যমে দেখানো হয়। এর আগে ৪৬ বিজিবি উদ্যোগে কমলগঞ্জে একই বিষয়ে অনুষ্ঠিত হয় আরো একটি মতবিনিময় সভা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top