সকল মেনু

গণতন্ত্র রক্ষায় সশস্ত্র বাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

47941নিজস্ব প্রতিবেদক : সংবিধান ও গণতন্ত্র রক্ষায় সরকারের অন্যান্য সংস্থার মতো সশস্ত্র বাহিনীকেও সদা প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার কক্সবাজারের রামুতে সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে নিজের বক্তব্যে এমন নির্দেশনা দেন তিনি।

এর আগে প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে রামুতে পৌঁছালে সেনাবাহিনীর প্রধান জেনারেল ইকবাল করিম ভূইয়া ও ১০ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) সেখানে তাঁকে স্বাগত জানান। সেনাবাহিনীর একটি সশস্ত্র দল এ সময় প্রধানমন্ত্রীকে রাষ্ট্রীয় সালাম জানায়। প্রধানমন্ত্রী সালাম গ্রহণ করেন এবং প্যারেড পরিদর্শন করেন।

উল্লেখ্য, কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল, দক্ষিণ মিঠাছড়ি ও খুনিয়াপালং ইউনিয়নের এক হাজার ৭৮৮ একর জায়গাজুড়ে গড়ে উঠেছে ১০ পদাতিক ডিভিশনের রামু সেনানিবাস।

এখান থেকে বিকেলে চট্টগ্রামে যাবেন প্রধানমন্ত্রী। সেখানে সেনাবাহিনীর মালিকানাধীন চট্টগ্রাম র‍্যাডিসন ব্লু-চিটাগং বে ভিউ হোটেল উদ্বোধন করার কথা রয়েছে তাঁর। সেনা হোটেলস ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনায় চিটাগাং ক্লাব, সার্কিট হাউস ও এমএ আজিজ স্টেডিয়ামের মাঝের এলাকায় তৈরি করা হয়েছে ২২ তলা এই পাঁচতারা হোটেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top