সকল মেনু

সোয়াইন ফ্লুতে আক্রান্ত সোনম, হাসপাতালে ভর্তি

sonam-kapoorবিনোদন ডেস্ক : শুটিংয়ের মধ্যেই অসুস্থ হয়ে এখানকার হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী সোনম কাপুর রক্ত পরীক্ষায় তাঁর সোয়াইন ফ্লু ধরা পড়েছে। পরীক্ষা করার জন্য তাঁর রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শুটিংয়ের জন্য এখানে রয়েছেন ২৯ বছরের বলিউডি অভিনেত্রী। হাসপাতালের ডাক্তাররা আগে জানিয়েছিলেন, ইনফ্লুয়েঞ্জার লক্ষণ দেখা গিয়েছে তাঁর শরীরে।

হাসপাতালের মেডিকেল ডিরেক্টর কমল পারিখ  বলেছিলেন, তিনি সর্দি-কাশিতে ভুগছেন। সামান্য জ্বর আছে।গলা ব্যথা হচ্ছে।সোয়াইন ফ্লু টেস্ট সমেত একগুচ্ছ পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট আসার অপেক্ষা করা হচ্ছে।

পরে রিপোর্ট এলে দেখা যায়, তিনি সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়েছেন। রাজকোটের জেলা আধিকারিক মনীষা চন্দ্র জানিয়েছেন, সম্ভবত মুম্বইয়ে তাঁর ফিজিকাল ট্রেনারের থেকেই সোয়াইন ফ্লু-র জীবাণু সোনমের শরীরে সংক্রামিত হয়েছে। এখানে আসার পর থেকেই সোয়াইন ফ্লুর লক্ষণ দেখা যায় তাঁর মধ্যে।

সোনমের চিকিৎসা করছেন যে চিকিৎসক, সেই ডাঃ চিরাগ মাতরাভাদিয়া জানিয়েছেন, সোনমকে পৃথক কেবিনে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তাঁর মা সুনীতা আজই রাজকোটে এসেছেন। তিনি আগামীকালই সোনমকে মুম্বইয়ে ফিরিয়ে নিয়ে যেতে পারেন। বলে একটি সূত্রের খবর।

হাসপাতালের মেডিকেল ডিরেক্টর কমল পারিখ জানিয়েছিলেন, কয়েকদিন আগে সোনম রাজকোটে আসেন কাশি, সামান্য জ্বর নিয়েই।চিকিত্সার জন্য মুম্বইয়ে ফিরেও গিয়েছিলেন।

সালমান খান সহ ছবির ইউনিটের বাকিরা এক সপ্তাহের বেশি রাজকোট থেকে ৩৬ কিমি দূরে গন্ডালে রয়েছেন। সেখানে গতকালই তাঁদের সঙ্গে যোগ দেন সোনম।

গত মাসেও সোনম শ্বাসকষ্টের সংক্রমণের সমস্যা নিয়ে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top