সকল মেনু

মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি মছব্বির, সম্পাদক মিজান

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এ্যাডভোকেট আব্দুল মছব্বির সভাপতি ও এ্যাডভোকেট মিজানুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি সাধারণ সম্পাদকসহ ১১টি পদে ২১ জন প্রার্থী ভোটে অংশ গ্রহণ করেন।
সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন অ্যাড. মুজিবুর রহমান মুজিব ও অ্যাড. কামাল উদ্দিন আহমদ চৌধুরী। সাধারণ পদে প্রার্থী হলেন সাবেক জিপি অ্যাড. এসএম আজাদুর রহমান আজাদ, অ্যাড. আনোয়ার আক্তার শিউলি ও অ্যাড. মিজানুর রহমান।
২৫ ফেব্রুয়ারি বুধবার দিনভর শহরের কোর্ট রোডের জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২৯৫ ভোটারের মধ্যে ২৭৬ জন ভোট দিয়েছেন। নির্বাচনে সভাপতি পদে এ্যাডভোকেট আব্দুল মছব্বির ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাডভোকেট কামালউদ্দিন আহমদ চৌধুরী ৯৮ ও এ্যাডভোকেট মুজিবুর রহমান মুজিব ৪৮ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে এ্যাডভোকেট চাঁদ মুরারী সিংহ ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাডভোকেট আব্দুল মালিক পেয়েছেন ১২৯ ভোট।
সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট মিজানুর রহমান ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাডভোকেট এস এম আজাদুর রহমান ৮২ ও এ্যাডভোকেট আনোয়ার আক্তার চৌধুরী শিউলি ৭৫ ভোট পেয়েছেন। সহ-সম্পাদক পদে এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম জাবেদ ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাডভোকেট দীপ্তেন্দু দাশগুপ্ত ১০৫ ভোট পেয়েছেন। ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে এ্যাডভোকেট অনিরুদ্ধ চক্রবর্তী ১৪৬ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাডভোকেট সিরাজুল ইসলাম ১২৪ ভোট পেয়েছেন। লাইব্রেরি সম্পাদক পদে এ্যাডভোকেট বদরুল ইসলাম ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুনু কান্ত দত্ত পেয়েছেন ১২৯ ভোট। সদস্য পদে এ্যাডভোকেট জয়শ্রী দেব, এ্যাডভোকেট জালাল আহমদ রাজু, এ্যাডভোকেট কৃপাসিন্ধু দাশ ও এ্যাডভোকেট মানিক কুমার দেব নির্বাচিত হয়েছেন। এ্যাডভোকেট নূরুল ইসলাম ও এ্যাডভোকেট প্রদীপ দাশ সমান ভোট পাওয়ায় তা পুনঃগণনার জন্য রাখা হয়েছে।
এ্যাডভোকেট মীর্জা সিরাজউদ্দিন বেগ নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট আব্দুল মুমিত চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top