সকল মেনু

মৃত্যুর কাছে হেরে গেলেন দগ্ধ হেলপার

মৃত্যুর কাছে হেরে গেলেন দগ্ধ হেলপারনিজস্ব প্রতিবেদক : পেট্রোল বোমায় দগ্ধ হওয়ার ১০ দিন পর আলিফ পরিবহনের হেলপার বাপ্পী ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে মারা গেছেন।

রোববার দুপুর ১২টা বার্ন ইউনিটের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। অন্যদিকে রাজধানীর লক্ষ্মীবাজারে ককটেল হামলায় আহত এক ছাত্রীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

গত ১২ ফেব্রুয়ারি রাজধানীর রামপুরা বনশ্রী এলাকায় আলিফ পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা হামলায় বাসের হেলপার বাপ্পী দগ্ধ হয়। শরীরের ৭০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে। টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে লড়ে রোববার বেলা ১২টায় হার মানলেন তিনি।

নিহতের মামা বলেন, কাল রাতেও রক্ত দেয়া হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যক্রমে আজ মারা গেছে।

নিহত বাপ্পীর গ্রামের বাড়ি নেত্রকোনায় তবে ঢাকার মিরপুরে দিয়াবাড়ি এলাকায় থাকতেন তিনি।

অন্যদিকে, রাজধানীর লক্ষ্মীবাজার এলাকায় হরতালের সপক্ষে বের করা মিছিল থেকে ককটেল হামলা চালানো হয়। এসময় কবি কাজী নজরুল ইসলাম কলেজের এক ছাত্রীর শরীরে ককটেল এসে পড়লে তিনি আহত হয়ে রাস্তায় পড়ে থাকেন। শরীর থেকে রক্তক্ষরণ হতে থাকলেও আধা ঘণ্টা সময় পর্যন্ত কেউ তাকে উদ্ধারে এগিয়ে আসেনি। পরে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনকে আটক করেছে।

পথচারীরা জানান, আহতাবস্থায় পড়ে থাকতে দেখে তাকে নিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসি চিকিৎসার জন্য।

এ নিয়ে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে সহিংসতার শিকার হয়ে ১১ জন মারা গেলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top