সকল মেনু

গাইবান্ধায় ২০ দলের প্রতীকী অনশন

GAIBANDHA-NEWS-FROM.PALASH-thereport24গাইবান্ধা প্রতিনিধি : জেলায় ২০দলীয় জোটের আয়োজনে প্রতীকী অনশন কর্মসূচি পালিত হয়েছে। গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়।
দেশব্যাপী ক্রসফায়ার বন্ধ, বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের সকল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, গ্রেফতারদের নিঃশর্ত মুক্তির দাবিতে এ কর্মসূচি পালন করা হয়।
প্রতীকী অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন- অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, কামরুল হাসান সেলিম, কাজী আমিরুল ইসলাম ফকু, আলমগীর সাদুল্যা দুদু, আব্দুল মান্নান সরকার, আব্দুল হাই, অ্যাডভোকেট হানিফ বেলাল, রুবি আলম, তমা বেগম প্রমুখ।
বক্তারা ক্রসফায়ার বন্ধ, সকল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যহার, গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি এবং গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি আনিছুজ্জামান খান বাবু ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদ হাবীব সোহেলসহ অনান্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top