সকল মেনু

ভালোবাসা দিবসের পাঁচটি সুযোগ!

ভালোবাসা দিবসের পাঁচটি সুযোগ!লাইফ স্টাইল ডেস্ক : এই ভালোবাসা দিবসে মাল্টিপ্লেক্স নয় ঘরে বসে আপনার সঙ্গীটির সঙ্গে একান্তে দেখুন সিনেমা । লাভবার্ডসদের কথা মাথায় রেখে ১৪ ফেব্রুয়ারি অনলাইনে মুক্তি পেতে চলেছে পাঁচটি সিনেমা । যা আপনি ফেসবুক বা ইউটিউবে দেখতে পাবেন । উদ্যোক্তা ‘টেরিবলি টাইনি টেল’ সংস্থা।

আজ ভ্যালেন্টাইন ডে । একসঙ্গে ঘুরতে যাওয়া, খাবার খাওয়া, সিনেমা দেখা কত পরিকল্পনা মাথায় গিজগিজ করছে । কিন্তু ঘড়ির কাটা এইদিন যেন বড্ড বেশি তাড়াতাড়ি চলে, কোন না কোন একটি পরিকল্পনা বাদ থেকেই যায়। আর সময়েরই বা কি দোষ। এক সিনেমা দেখতে গেলেই তো কেটে যায় প্রায় তিন ঘণ্টা।

তারপর হাতে যায় সময় থাকে তাতে লাঞ্চ বা ডিনার সেরে বাড়ির পথে পা। তাই একসঙ্গে সময় কাটানোটাই হয়ে ওঠে না শেষমেশ। সে কারণে প্রেমিক-প্রেমিকাদের কথা মাথায় রেখে পাঁচ মিনিটের সিনেমা তৈরি করেছেন ‘টেরিবলি টাইনি টেল’ সংস্থা । যার ফলে সিনেমা দেখেও বেচে থাকবে আপনার কাছে অনেক সময় । আর উপরি পাওনা বলতে ভিড়ে ঠাসা সিনেমা হলের পরিবর্তে নিরিবিলি মনের মানুষটির সঙ্গে জমিয়ে স্বাদ নিতে পারবেন মুভির । তাছাড়া শো-টাইম নিয়েও কোন ঝামেলা নেই, যেকোনও সময় এই ছবিগুলি আপনি দেখতে পাবেন ইন্টারনেটে।

সাধারণত জেনারেশন ওয়াইয়ের কথা মাথায় রেখে এই পরিকল্পনা করে করেছেন সংস্থানটি । এই সংস্থানটির অন্যতম সদস্য অনুজ জানিয়েছেন, ‘বাড়ি বসে সিনেমা দেখার সুবিধে অনেক। অনলাইনে সিনেমা দেখা অনেক বেশি সহজ । শর্ট ফিল্ম বলে সময় ও কম লাগবে । মানে এই পাঁচটি ফিল্ম দেখে এনজয় করার পরেও ঘুরতে যাওয়া যায় বা ডাইন-আউটের অনেক সময় থাকবে।’

সুতরাং এই ভালোবাসা দিবেসে সিনেমা হল আপনার বাড়িতে । জমিয়ে মজা নিন পাঁচটি প্রেমের গল্পের হয়ত এর মধ্যে একটিতে থাকতে পারে আপনাদের প্রেমকাহিনী ছোঁয়া ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top