সকল মেনু

লক্ষ্মীপুরে আ.লীগ ও ছাত্রলীগের ২ নেতাকে কুপিয়ে জখম

82436_564234লক্ষ্মীপুর প্রতিনিধি : জেলায় এক ছাত্রলীগ কর্মী ও আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। লক্ষীপুর শহরে ও কমলনগরের মতিরহাটে শুক্রবার রাতে পৃথক এসব ঘটনা ঘটে। আহতরা হলেন- লক্ষ্মীপুর পৌর এলাকার ছাত্রলীগ কর্মী মো. রাসেল (১৬) ও কমলনগর উপজেলার চর কালকিনি ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন (৪০)। আহতদের লক্ষ্মীপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন নবী সোহেল বলেন, লক্ষ্মীপুর শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় চাপাতি দিয়ে ছাত্রলীগ কর্মী রাসেলের হাতে ও মাথায় কুপিয়ে মারাত্নক জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এদিকে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী বলেন, রাতে মতিরহাট মাছঘাট এলাকায় দূর্বৃত্তরা আওয়ামী লীগ নেতা আলাউদ্দিনকে কুপিয়ে জখম করে। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, এসব ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top