সকল মেনু

খালেদাকে আত্মসমর্পণের প্রস্তুতি নেওয়ার আহ্বান ইনুর

ইনুনিজস্ব প্রতিবেদক : বেগম জিয়াকে পরাস্ত করতে আরেকটি ১৬ই ডিসেম্বরের প্রস্তুতি গ্রহণ করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ বৃহস্পতিবার জাসদ কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াত জোটের নাশকতার প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, দেশবাসীকে আবারো ৭১এর মতো ঐক্যবদ্ধ হয়ে দেশে শান্তি ফিরিয়ে আনতে হবে।

দেশব্যাপী নাশকতা সৃষ্টির জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দায়ী তাকে আত্মসমর্পণের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

খালেদাকে সন্ত্রাসের রাণী, বর্বর নেত্রী উল্লেখ করে ইনু বলেন, খালেদা জিয়া কষ্ট দিয়ে হত্যার রাজনীতি করেন। জনগণের রাজনীতি করেন না। জঙ্গিবাদের রাজনীতি করেন।

ইনু বলেন, খালেদা জিয়া কষ্ট দিয়ে হত্যার রাজনীতি করেন। জনগণের রাজনীতি করেন না। জঙ্গিবাদের রাজনীতি করেন। তিনি অভিযোগ করেন, ৭১’র হানাদারদের মতো খালেদা জিয়া মানুষ হত্যার পরিকল্পনা করছেন। তাকে পরাজিত করে বিজয় অর্জন করতে হবে।

তিনি খালেদার উদ্দেশে বলেন, আপনার নির্দেশে মানুষকে পেট্রোল মেরে হত্যা করা হচ্ছে। আপনাকে মানুষ ইট মেরে হত্যা করবে।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, মানুষকে হত্যা করা নিষ্ঠুরতা আর পুড়িয়ে মারা হচ্ছে বর্বরতা। খালেদা জিয়া মানুষ পুড়িয়ে বর্বরতার পরিচয় দিচ্ছেন। এই বর্বর খালেদার সঙ্গে কোনো আলোচনা নয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান, মৎস্য ও পশুসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top