সকল মেনু

নোয়াখালীতে দেশব্যাপী বিএনপি-জামাত জোটের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন-সমাবেশ

Noakhali News1  03.02.2015কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি : দেশব্যাপী রাজনীতির নামে বিএনপি-জামাত জোটের হরতাল, অগ্নিসংযোগ, বাস-ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপে সাধারণ মানুষকে পুড়িয়ে ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নোয়াখালীতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নোয়াখালী জেলা ইউনিটের উদ্যোগে মানববন্ধন-সমাবেশ করে। মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়। এ সময় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোক অংশ গ্রহণ করেন।
মানববন্ধন-সমাবেশ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নোয়াখালী জেলা ইউনিট কমান্ডার মোজাম্মেল হক মিলনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক জেলা ইউনিট কমান্ডার মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ নোয়াখালী জেলা ইউনিটের ডিপুটি কমান্ডার মমতাজুল করিম বাচ্চু, নোয়াখালী সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান নিলুপার মমিন, সদর উপজেলা কমান্ডার কামাল উদ্দিন, জেলা সরকারি কৌসুলী (জি.পি) কাজী মানছুরুল হক খসরু প্রমুখ।
এ সময় বক্তারা বলেন- রাজনীতির নামে বিএনপি-জামায়াত ও তাদের অংগ সংগঠন দেশে অসহনীয় তান্ডব চালিয়ে আসছে। তাঁরা নিজেদের স্বার্থ হাসিলের জন্য জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করছে। মালবাহী ট্রাক, ট্রেন, যাত্রীবাহী বাসসহ বিভিন্ন যানবাহনে অগ্নিসংযোগ-ভাংচুর করে রাষ্ট্রের অর্থনীতিকে ভঙ্গুর করে দেয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। প্রায় একমাস ব্যাপী চলমান হরতাল-অবরোধে অর্ধশতাধিক মানুষের প্রাণ কেড়ে নেয় এই রাজনৈকি গোষ্ঠি। বক্তারা অবিলম্বে এমন ধ্বংসার্তক অপরাজনীতি থেকে সরে আসার জন্য আহ্বান জানান। একই সাথে জামায়াত-শিবিরের রাজনীতি আইন করে বন্ধ করার জন্য সরকারের কাছে জোর দাবী জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top