সকল মেনু

লক্ষ্মীপুরে পেট্রলবোমায় দগ্ধ ১ জনের মৃত্যু

47065নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-সদর উপজেলার মজুচৌধুরীর হাট সড়কের সরকারী মহিলা কলেজ এলাকায় সিএনজি অটোরিকশায় পেট্রলবোমা হামলায় অগ্নিদগ্ধ লিটন হোসেন ওরফে নয়ন ঢাকা নেয়ার পথে আজ সোমবার ভোরে মারা গেছেন। নিহত লিটন হোসেন রাজশাহীর নাটোরের লুচুনগর গ্রামের আবদুল জব্বারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার মজুপুর গ্রামের শ্বশুরবাড়ি থেকে অন্যান্য লোকজনের সঙ্গে
মজুচৌধুরীর হাট এলাকায় কাজ করতে যান লিটন। কাজ শেষ করে সন্ধ্যায় মজুচৌধুরীর হাট থেকে সিএনজি করে লিটন আশেক, সুমন ও আবদুল করিমসহ ৪জন রওনা হন। পরে লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের সরকারী মহিলা কলেজ এলাকায় সিএনজি অটোরিকশাটি পৌঁছলে সিএনজিকে লক্ষ্য করে পেট্রোল বোমা ছুড়ে দূবৃর্ত্তরা। এসময় ৪জন অগ্নিদগ্ধ হয়ে আহত হন। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাতে চিকিৎসকরা লিটনকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকায় নেয়ার পথে লিটন সোমবার ভোররাতে মারা যান। পুলিশ নিহত লিটনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ রাজশাহী নেয়া হবে বলে জানা গেছে। সকালে নিহত লিটনের লাশ দেখতে সদর হাসপাতালে যান লক্ষ্মীপুর জেলা প্রশাসক একেএম টিপু সুলতান, পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শাহাদাত হোসাইন, সিভিল সার্জন মো. গোলাম ফারুক ভূইঁয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top