সকল মেনু

শুক্রবার ১৪ দলের উদ্যোগে পেট্রোল বোমায় আহতদের সুস্থতা ও নিহতদের মাগফেরাত কামনায় বিশেষ প্রার্থনা

১৪ দলনিজস্ব প্রতিবেদক : আগামী শুক্রবার বাদ জুম্মা বিএনপি-জামাতের সন্ত্রাস ও পেট্রোল বোমায় নিহতদের আত্মার মাগফেরাত, অগ্নিদগ্ধদের আশু সুস্থতা কামনা এবং ঢাকা মহানগরসহ সারাদেশের জেলা, উপজেলায় দোয়া, মিলাদ ও গায়েবানা জানাজার আয়োজন করেছে ১৪ দল।

বুধবার সকালে  বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের কেন্দ্রীয় সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
এতে বলা হয়, আগামী ৩০ জানুয়ারি ২০১৫ শুক্রবার বাদ জুম্মা বিএনপি-জামাতের সন্ত্রাস ও পেট্রোল বোমায় নিহতদের আত্মার মাগফেরাত, অগ্নিদগ্ধদের আশু সুস্থতা কামনা এবং ঢাকা মহানগরসহ সারাদেশের জেলা, উপজেলায় দোয়া, মিলাদ ও গায়েবানা জানাজা অনুষ্ঠিত হবে।
এছাড়াও কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে ঢাকায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে বাদ জুম্মা দোয়া, মিলাদ ও গায়েবানা জানাজা অনুষ্ঠিত হবে এবং দেশের প্রতিটি মন্দির, গির্জা ও প্যাগোডাতেও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এছাড়াও ঐদিন বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক কর্মচারী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে এক মহাসমাবেশ অনুষ্ঠিত হবে; মহাসমাবেশে কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top