সকল মেনু

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সিরিজ জয়

সিরিজ জয়ক্রিড়া প্রতিবেদক : দারুণ উত্তেজনা পূর্ণ সিরিজের শেষ ম্যাচে শ্রীলংকা অনূর্ধ্ব ১৯ দলকে ১৪ রানে হারিয়ে, ৫ ম্যাচ সিরিজ ৩-২ ব্যবধানে জিতলো বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। আগে ব্যাট করে ৯ উইকেটে ২১২ রান করে ইয়াং টাইগাররা। জবাবে বাংলাদেশের স্পিনারদের দারুণ বোলিংয়ে ১৯৮ রানে গুটিয়ে যায় স্বাগতিকরা।

সিরিজ জয়ের মিশনে কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে ব্যাট করতে নেমে, লংকান স্পিনারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় জুটি করতে পারে নি সফরকারীরা। তবে পুরো সিরিজে দারুণ খেলা নাজমুল হোসেন শান্ত, টানা ৩য় ও সিরিজের ৪র্থ ফিফটি তুলে নেন। তার ৯২ রানে ৯ উইকেট হারিয়ে ২১২ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।

জবাবে ওপেনিংয়ে ৮২ রান তোলেন লাকশান ও পেরেইরা জুটি। তবে এরপর বাংলাদেশের স্পিনারদের অসাধারণ বোলিংয়ে, দ্রুতই উইকেট হারায় শ্রীলংকা। শেষ পর্যন্ত স্বাগতিকরা ১৯৮ রানে অলআউট হলে ১২ রানে ম্যাচ জয়ের সাথে, ৩-২ ব্যবধানে সিরিজ জিতে নেয় বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top