সকল মেনু

গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুরে ৭ ডাকাত এবং ৩ মটর সাইকেল চোর গ্রেফতার

গোপালগঞ্জগৌরাঙ্গ লাল দাস, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুরে ৭ ডাকাত এবং ৩ মটর সাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে এদেরকে ওই উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানিয়েছেন, রোববার ভোর রাত সাড়ে চারটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার বাটই ধোপা নামক স্থানে গাছ কেটে রাস্তায় বেরিকেড দিয়ে মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশ সেখানে হাজির হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করে এবং পরে ডাকাত দলের আরো ৩ সদস্যকে পুলিশ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলোঃ নড়াইলের লোহাগাড়া উপজেলার চাচই ও ঘাঘা গ্রামের পিকুল মোল্যা (৩৩), রফিকুল ইসলাম ওরফে তরিক (২২), উজ্জল মোল্যা ওরফে শিপন (২৫), জাকির সিকদার (৩৫), ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার রাসেল শেখ (২০) এবং গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার শিবগাতি গ্রামের শেখ সাহাবুল (৩০) ও নয়ন শেখ (২০)। এদের কাছ থেকে পুলিশ দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।
অন্যদিকে, মুকুদপুরের মহারাজপুর ফেরিঘাট এলাকা থেকে একটি চোরাই মটর সাইকেলসহ ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-শরিয়তপুরের জাজিরা উপজেলার সাইদ মলি¬ক (৩৫), জসিম মিয়া (৩৪) এবং পটুয়াখালীর গলাচিপা উপজেলার কামাল আকন্দ। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, রোববার এদেরকে গ্রেফতার করে আজ সোমবার জেলা হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top