সকল মেনু

শনিবার জাতীয় পার্টির ‘শান্তি সমাবেশ‘

46504নিজস্ব প্রতিবেদক : দেশের চলমান সহিংস রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছেন। সহিংসতার প্রতিবাদে আগামী ১৭ই জানুয়ারি জাতীয় পার্টির উদ্যোগে রাজধানীতে শান্তি-সমাবেশ আহবান করা হয়েছে। ওই দিন বিকাল ৩টায় জাতীয় পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এই শান্তি-সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
 বৃহস্পতিবার  বিকালে এক বিবৃতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান  এরশাদ বলেন, দেশে চলমান সহিংস ও সংঘাতের রাজনীতির কারণে গোটা জাতি আজ আতঙ্কিত ও উৎকন্ঠিত। একটি স্বাধীন সার্বভৌম দেশে রাজনীতির নামে এ ধরনের বর্বরতা ও নৃশংসতা চলতে পারে না।
 হিংসার রাজনীতির আগুনে আজ দেশের অর্থনীতি জ্বলছে, মানুষ পুড়ে মারা যাচ্ছেÑ এমনকি অবোধ শিশুরা পর্যন্ত রেহাই পাচ্ছে না। তিনি বলেন, অবিলম্বে এই অসহনীয় পরিস্থিতির অবসান ঘটিয়ে দেশে শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top