সকল মেনু

দেহ ব্যবসার অভিযোগ থেকে মুক্তি পেলেন শ্বেতা

6হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: অবশেষে দেহ ব্যবসার অভিযোগ থেকে মুক্তি পেলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। অবৈধ দেহব্যবসার সাথে প্রত্যক্ষভাবে জড়িয়ে পড়ার কোনো প্রমাণ না পাওয়ায় মুক্তি পেলেন তিনি।

জি নিউজ এক খবরে জানিয়েছে, হায়দ্রবাদের নামপালি দায়রা আদালত কোনো রকম চার্জ ছাড়াই মুক্তি দিয়েছে শ্বেতাকে।

অভিযোগমুক্ত হওয়ার পর শ্বেতা বলেন, আমার নাম নিয়ে যে দ্বিধাদ্বন্দ্ব- সন্দেহ কয়েক মাস ধরে জমা হয়েছে তা থেকে রেহাই পেলাম। আমি যে নির্দোষ এবার অন্তত সবাই বিশ্বাস করবেন।অনেক মাস পর আবার আমার মা-বাবা হাসবে বলেও জানান এ অভিনেত্রী।

শ্বেতাকে দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে প্রথমে পুলিসি হেফাজতে ও পরে রেসকিউ হোমে পাঠানো হয়। মেয়ের মুক্তি চেয়ে আদালতের দ্বারস্থ হন শ্বেতার মা।
মধুচক্রে যুক্ত হিসেবে হায়দ্রাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেল থেকে অভিনেত্রী শ্বেতাকে গ্রেপ্তার করেছিল ভারতীয় পুলিশ। গ্রেপ্তারের পর শ্বেতা নাকি পুলিশকে বলেছিলেন, দারিদ্রতার জন্যই এই পেশায় আসতে বাধ্য হয়েছেন তিনি।

যদিও পরে এক সাক্ষাৎকারে শ্বেতা দাবি করেন, এক অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে গিয়ে সেখানে আটকে গিয়েছিলেন তিনি। কখনো পুলিশের কাছে এই পেশায় যুক্ত থাকার কথা স্বীকার করেননি তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top