সকল মেনু

‘উড়ে যেতে পারবে না’ থ্রিডি শুভ্রদেব

6

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: ‘ উড়ে যেতে পারবে না’ এই গানটির থ্রিডি মিউজিক ভিডিও নির্মাণ করতে যাচ্ছেন নন্দিত সঙ্গীতশিল্পী শুভ্রদেব। প্রথমবারের মতো কোন গানের থ্রিডি মিউজিক ভিডিও নির্মাণ হতে যাচ্ছে এদেশে। ‘উড়ে যেতে পারবে না’ গানটি তার সর্বশেষ একক অ্যালবাম ‘জলছবি’ থেকে নেয়া হয়েছে। থ্রিডি আকারে গানটির ভিডিও নির্মাণ করছে নাট্টার কিউব এন্টারটেইনমেন্ট।
এ প্রসঙ্গে শুভ্রদেব বলেন, ‘আন্তর্জাতিক অঙ্গনে থ্রিডি চলচ্চিত্র নির্মাণ হলেও, এবারই প্রথম আমাদের দেশে থ্রিডি মিউজিক ভিডিও তৈরি হতে যাচ্ছে। সম্প্রতি একটি প্রতিষ্ঠানের সঙ্গে আমার এ সংক্রান্ত আলাপ-আলোচনা চূড়ান্ত হয়েছে। আশা করছি, এর মাধ্যমে সঙ্গীতাঙ্গনে নতুন মাত্রা যোগ হলো। অচিরেই আমার ভক্তরা মিউজিক ভিডিওটি দেখতে পাবেন।
এদিকে, গতকাল শনিবার শুভ্রদেবের ২৬তম একক অ্যালবাম ‘জলছবি’ প্রকাশ হয়েছে। এ অ্যালবামটি আটটি গান দিয়ে সাজানো হয়েছে। রোমান্টিক ও সফটমেলোডি বেজড গানগুলোর কথা ও সঙ্গীতে বেশ পরিবর্তন আনা হয়েছে। শুভ্রদেবের ভাষ্য, ‘এবার গানগুলোর কথায় অনেক পরিবর্তন এনেছি। মিউজিকের বেলায়ও বেশ নতুনত্ব পাওয়া যাবে।’
‘জলছবি’ সিডি আকারে প্রকাশ করেছেন লেজার ভিশন এবং বিশ্ববাজারে এর গানগুলো প্রকাশ করেছে কাইনেটিক মিউজিক। শনিবার অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠানে ‘জলছবি’ গানটির ভিডিও প্রকাশ করা হয়। মিউজিক ভিডিওটি নির্মাণ করেন সাকিব ও আনান। এছাড়াও একই অনুষ্ঠানে শুভ্রদেব তার ওয়েবসাইটের উদ্বোধন করেন। এখানে শুভ্রদেবের ভক্তরা তার পুরনো অ্যালবামগুলো এবং তার কাজের সর্বশেষ খোঁজখবর জানতে পারবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top