সকল মেনু

আপনার কেমন যাচ্ছে আজকের দিনটি

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: আজ ৬ ডিসেম্বর শনিবার। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৬। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও শুক্রবার। শুভ রং—বেগুনি, হালকা সবুজ, রুপালি। শুভ রত্ন—পান্না, শ্বেত পোখরাজ। বিশিষ্ট ব্যক্তিত্ব—ওয়ারেন হেস্টিংস, অধ্যাপক ম্যাক্সমুলার, কবি শিকদার আমিনুল হক। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যৌথ বিনিয়োগ শুভ। বেকারদের কারও কারও জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। রাজনৈতিক তৎপরতা শুভ। উপস্থিতবুদ্ধিতে শত্রুর চাল সামাল দিয়ে কার্যোদ্ধার। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়বে। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। প্রেমের ব্যাপারে দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। যাবতীয় কেনাকাটা শুভ। কর্তৃপক্ষের সঙ্গে বিবাদে কর্মক্ষেত্রে গোলযোগ। অপ্রিয় ভাষণ থেকে বিরত থাকতে না-পারলে বিপদ।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪
পাথর: পান্না

মিথুন (২২ মে – ২১ জুন): শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। ফাটকা ব্যবসায়ে বিনিয়োগের মাধ্যমে লাভবান হতে পারেন। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। যাবতীয় কেনাকাটা শুভ। স্বাস্থ্য ভালো যাবে। অতিরিক্ত উচ্চাশা থেকে বিপদের আশঙ্কা। ঋণশোধের পরিকল্পনায় ব্যাঘাত। পরিবারের কারও রোগমুক্তিতে আপনার মন ভালো হয়ে উঠতে পারে।
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
পাথর: পোখরাজ

কর্কট (২২ জুন – ২২ জুলাই): শিল্প-সংস্থাপন কিংবা প্রকল্প বাস্তবায়নের কাজে অগ্রগতি হতে পারে। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। রাজনৈতিক তৎপরতা শুভ। বহুজাতিক সংস্থায় কর্মপ্রাপ্তি ও বিদেশযাত্রার সুযোগ। প্রিয়জনের অনৈতিক কাজকর্মে পরিবারে অশান্তি ও সম্মানহানি। হার্নিয়া জাতীয় রোগে অস্ত্রোপচারের সম্ভাবনা।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫
পাথর: মুক্তা

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভ সূচনা হতে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। দূরের যাত্রা শুভ। বিতর্কিত উপায়ে উপার্জন নিয়ে ঝামেলার আশঙ্কা। বন্ধুর সহায়তায় সম্পত্তি-বিবাদের মোকাবিলা। সংক্রমণে ভোগান্তি।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
পাথর: চুন্নি ও প্রবাল

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। শিক্ষার্থীদের কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। যাবতীয় কেনাকাটা শুভ। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ। আলোচনায় সম্পত্তি-সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। পরোপকারের স্বীকৃতি মিলতে পারে।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
পাথর: পান্না

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): কর্মস্থলে আগের জমে থাকা কাজগুলো আজ সুষ্ঠুভাবে সম্পাদিত হবে। ব্যবসায়ে মন্দাভাব দূর হতে পারে। ই-মেইলে পাওয়া একাধিক প্রেমের প্রস্তাব আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। অংশীদারের ছলচাতুরীতে ব্যবসায় লোকসানের আশঙ্কা। স্বামী-স্ত্রী একমত হয়ে কাজ করা দরকার। উদরপীড়ায় দুর্ভোগ বাড়বে।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২
পাথর: হীরা-পান্না

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন। স্বীয় প্রতিভায় কর্মে সাফল্যের বিলম্বিত স্বীকৃতির সম্ভাবনা। অতিথিকে ঘিরে সংসারে অশান্তি। স্বাস্থ্যহানি কাজকর্মে প্রভাব ফেলতে পারে।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
পাথর: প্রবাল ও চুন্নি

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। কোনো কোনো ক্ষেত্রে ছেলেমেয়ের বন্ধুত্বের সম্পর্ক প্রেমে রূপ নিতে পারে। যানবাহন থেকে সতর্ক থাকুন। পরিবারের দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধ। বহু দিনের বকেয়া অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা। সঙ্গীতাদি ললিতকলার চর্চায় ব্যুত্পত্তি।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
পাথর: পোখারাজ

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। কর্মস্থলে অর্ধস্তন ব্যক্তিদের নিয়ন্ত্রণে কুশলী হোন। উপস্থিতবুদ্ধিতে শত্রুর চক্রান্ত বানচাল করে দিতে পারেন। ব্যবসায় বহু লাভের ইঙ্গিত। ভাইবোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা।
শুভ রং: নীল, চকোলেট, ক্রিম, সবুজ
শুভ সংখ্যা: ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯
পাথর: ক্যাটস আই

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন। ব্যবসায়ে শুভ যোগাযোগ ঘটতে পারে। দলাদলি ও কূটকচালি থেকে দূরে থাকাই ভালো। বাধা ও বিলম্বের মধ্য দিয়ে কর্মে উন্নতি। নাক, কান ও গলার সমস্যা ভোগাবে।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
পাথর: নীলা

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। বেকারদের কারও কারও কর্মসংস্থান হতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। দূরের যাত্রা শুভ। কুটুম্বিতা নিয়ে স্বজনবান্ধবের সঙ্গে মনোমালিন্য। অনৈতিক পথের হাতছানি উপেক্ষা করতে না-পারলে বিপদ ঘটতে পারে। একাগ্রতা ও বুদ্ধিবলে কার্যসিদ্ধি।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
পাথর: রক্তমুখী নীলা

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top