সকল মেনু

শাকিব-অপু’র মাই ডার্লিং পুবাইলে

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা : অসংখ্য ব্যবসাসফল ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর এবার নির্মাণ করছেন রোমান্টিক ছবি ‘মাই ডার্লিং’।   সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে এবারের ছবি তার। আগামীকাল থেকে এ ছবির শুটিং শুরু হবে পুবাইলে শাকিব খানের শুটিং স্পট জান্নাতে।

মনিরুজ্জামান প্রযোজিত এবং মাহিন ফিল্মসের ব্যানারে নির্মিত ‘মাই ডার্লিং’-এর অন্যান্য চরিত্রে অভিনয় করবেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর নিজেই। চিত্রগ্রহণ করবেন ইস্তফা রহমান। সংগীত কবির বকুল ও অমিত ব্যানার্জি। সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী।

পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, চমৎকার একটি প্রেমের গল্প নিয়ে ‘মাই ডার্লিং’ ছবিটি নির্মিত হবে। অনেক ছবির সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ‘মাই ডার্লিং’-এর মাধ্যমে অনেক দিন বিরতির পর নতুন ছবির কাজ একসঙ্গে শুরু করলেন। তাদের জুটির বর্তমানে নির্মাণাধীন ছবি হচ্ছে- ‘দুই পৃথিবী’। সহসাই শুরু হবে ‘রাজাবাবু’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top