সকল মেনু

সংঘর্ষের ঘটনার সমাধান;যান চলাচল স্বাভাবিক

 মাহিদুল ইসলাম রিপন দিনাজপুর থেকে: জেলার ফুলবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২ বিজিবি সদস্য নিহত হওয়ার সংঘর্ষের ঘটনায় শুক্রবার সন্ধা সাড়ে ৭টার দিকে বিজিবি-পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা বৈঠকে বসে। আড়াই ঘন্টা বৈঠক শেষে স্থানীয় জনগন ও বিজিবি মধ্যে সংঘর্ষের ঘটনার সমাধান হয়। সামাধান শেষে রাত ১০টার পর ফুলবাড়ী-ঢাকা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।  দিনাজপুর ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রেজাউল ইসলাম জানান, বিজিবি ও সাধারন জনগনের মধ্যকার সংঘর্ষের ঘটনার সমাধানে শুক্রবার সন্ধায় বিজিবি ২৯ ব্যাটালিয়নের সদর দফপ্তরে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। দীর্ঘ আড়াই ঘন্টা বৈঠক শেষে আহত সাধারন মানুষের ক্ষতিপূরন ও ভাংচুরকৃত দোকানপাটের ক্ষতিপূরন বিজিবি কর্তৃপক্ষ দেওয়ার অঙ্গিকার করলে বিষয়টি সামাধান হয়। এছাড়া পরবর্তীতে সাধারন মানুষের উপর হামলার জন্য যেসকল বিজিবি সদস্য দায়ী তাদের তদন্ত সাপেক্ষে শাস্তির আওতায় আনার আশ্বাস দেয় বিজিবি কর্তৃপক্ষ। এই ঘটনা সমাধানের পর রাত ১০ থেকে আবারো ফুলবাড়ী-ঢাকা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
বৈঠকে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনিরুজ্জামান, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশীদ আলম মতি, ভাইস চেয়াম্যন মঞ্জুরুল কাদের, ফুলবাড়ী সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু তারেক, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রেজাউল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top