সকল মেনু

আসামী ধরতে গিয়ে পুলিশের এস আই আহত

 মাহিদুল ইসলাম রিপন দিনাজপুর থেকে: পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ায় আসামীর লোকজনের হামলায় দিনাজপুরের চিরিরবন্দর থানার এক উপ-পরিদর্শককে (এস আই) আহত হয়েছে। শনিবার ১২ টার সময় চিরিরবন্দরের দৌলতপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহত পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রহমান চিরিরবন্দর থানায় কর্মরত আছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টার সময় চিরিরবন্দর থানার এক এস আই আব্দুর রহমান দৌলতপুর গ্রামে একাধীক মামলার আসামী সন্ত্রাসী সংগ্রাম (৩৪) কে ধরতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী সংগ্রাম ধান ক্ষেত দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে ।

পুলিশ তাকে ধাওয়া করে গ্রেফতার করে।এ সময় আসামী সংগ্রামকে থানায় নিয়ে আসার সময় তার লোকজনেরা পুলিশের উপর হামলা চালায়। তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে এস আই আব্দুর রহমান আহত হয়।  পুলিশ এক পর্যায় গুলি চালাতে চাইলে লোকজন ভয়ে পালিয়ে যায়।এ ব্যাপারে এস আই আব্দুর রহমানের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান,আসামীকে ধরতে গিয়ে পড়ে গিয়ে আহত হয়েছেন। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা রওশন মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top