সকল মেনু

ফরিদপুরে বখাটের উশৃঙ্খলাপনায় চার জেএসসি পরীক্ষার্থীসহ আহত ৫

 শেখ মনির হোসেন,ফরিদপুর: ফরিদপুরে এক বখাটের মোটর সাইকেল এর ধাক্কায় অটোরিক্সা খাদে পড়ে চার জেএসসি পরীক্ষার্থীসহ পাঁচজন আহত হয়েছে। রোববার পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে ফরিদপুর সদর উপজেলার মৃগি নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলেন, রুমানা ইসলাম রত্না, আফরিনা সুলতানা মিতু, আইরিন আক্তার, সোনিয়া ইসলাম শান্তা ও অটোরিক্সার চালক রুহুল আমীন।

ওই চার শিক্ষার্থী কৈজুরী ইউনিয়নের তাম্বুলখানার কবি জসীম উদ্দীন স্কুল থেকে চলমান জেএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।

আহত ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ওই শিক্ষার্থীরা পরীক্ষাকেন্দ্র কানাইপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষা শেষে অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিল। এ সময় কানাইপুর এলাকার বখাটে যুবক মো. মিন্টু (২২) মোটর সাইকেল নিয়ে তাদের পিছু নেয় এবং চলন্ত অবস্থায় অটোড্রাইভার ও যাত্রীদের সাথে উশৃঙ্খল আচরন করতে থাকে। এক পর্যায়ে মৃগি এলাকায় এসে অটো রিক্সাটির সামনে গিয়ে মোটরসাইকেলটিতে ব্রেক করলে ধাক্কা লেগে মোটর সাইকেলের পেছনের লাইট ভেঙ্গে যায়।
পরে বখাটে মিন্টু মোটরসাইকেল থেকে নেমে অটোচালক রুহুল আমীনকে মারধর করে এবং অটোরিক্সাটি রাস্তার পাশের গভীর খাদে ফেলে দেয়। এতে অটোতে থাকা চার জেএসসি পরীক্ষার্থী অটোরিক্সাটির সাথে খাদে পড়ে যায়।

আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে মাথায় আঘাত পাওয়ায় রত্ননাকে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

জসীম উদ্দীন স্কুলের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান রায়হান জানান, মেয়েরা স্কুলে যাতায়াতের সময় কিছু বখাটে প্রতিনিয়ত বিরক্ত করে। তিনি জানান, এ ঘটনায় থানায় মৌখিক অভিযোগও করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top