সকল মেনু

ইবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

  কুষ্টিয়া প্রতিনিধি :  কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।
বুধবার রেজিস্ট্রার অফিস সূত্রে এ তথ্য জানা যায়। বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত সময়সূচি অনুসারে ২৩ নভেম্বর ধর্মতত্ত্ব অনুষদভুক্ত ‘এ’ ইউনিট এবং আইন ও শরিয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
২৪ নভেম্বর শুধুমাত্র মানবিক অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৫ নভেম্বর সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘সি’ ইউনিট এবং ফলিতবিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৬ নভেম্বর ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিট এবং ‘ই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৭ নভেম্বর শুধুমাত্র ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও রেজিস্ট্রার ড. মসলেম উদ্দিন বলেন, সফলভাবে আবেদনকৃত ছাত্রছাত্রীরা iu.teletalk.com.bd -এই ওয়েবসাইট থেকে ১৫ নভেম্বরের মধ্যে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবে।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd  থেকে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top