সকল মেনু

বগুড়ায় সেতু উদ্ধোধন কালে ওবায়দুল কাদের

  বগুড়া অফিস:সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলের আন্দোলন করার প্রস্তুুতি নেই, জনগনও আন্দোলনের জন্য প্রস্তুত নয়, আন্দোলন চায়না। তাই সরকারেরও আন্দোলন মোকাবেলার জন্য প্রস্তুতি নেয়ার প্রয়োজন নেই। তবে দেশে চোরাপথে ক্ষমতা দখলের চক্রান্তআছে এবং ষড়যন্ত্র চলছে বলে তিনি মন্তব্য করেন।

সড়ক পরিবহন মন্ত্রী শুক্রবার বগুড়ায় ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৬টি সেতু ও দু’টি ফুটওভার ব্রীজ উদ্বোধন কালে বগুড়ার সারিয়াকান্দী ও গাবতলিতে পথসভা-সমাবেশে বক্তব্য রাখেন। এসময় বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান সহ সড়ক বিভাগ, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সদ্য অপসারিত মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী প্রসঙ্গে তিনি বলনে, যেহেতু আওয়ামীলীগের সদস্য পদ স্থগিত রয়েছে সে কারনে তার সংসসদ সদস্য পদও স্থগিত হয়ে গেছে। তবে তার এমপি পদ থাকবে কিনা তা স্পীকারের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে।

ওবায়দুল কাদের বলেন, যারা আন্দোলনের হুমকি দিচ্ছে তারা বিগত সাড়ে ৫ বছরে শুধু ভাষন ও প্রেস ব্রিফিং ছাড়া জনগনকে কিছু দিতে পারেনি। আন্দোলন হরতালের ডাক দিয়ে নিজেরাই ঘরে ঘুমিয়ে থাকেন। তিনি বলেন, দেশে ১৫ আগষ্টের মতো আরো একটি ট্রাজিক ঘটনার চক্রান্ত চলছে। ২১ আগষ্ট বঙ্গবন্ধু কন্যাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে  আর শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে  তখন তার বিরুদ্ধে চক্রান্ত বন্ধ হয়েছে এটা আমরা মনে করি না। কারণ ‘তারা’ জনগনকে নিয়ে কিছু করতে পারবে না, তাই চোরাপথে চোরাগোপ্তা হামলা ছাড়া তাদের কোন পথ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top