সকল মেনু

শোক দিবসে ২০ কোটি ৪৭ লাখ টাকার যুবঋণ

 অর্থনৈতিক প্রতিবেদক: জাতীয় শোক দিবস উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তর সারা দেশে প্রশিক্ষিত ৫ হাজার ৯০৮ জন যুবক ও যুবমহিলার মধ্যে ২০ কোটি ৪৭ লাখ ৬১ হাজার টাকা যুবঋণ প্রদানের কর্মসূচি গ্রহণ করেছে। বৃহস্পতিবার যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলনকক্ষে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার ঢাকা জেলার প্রশিক্ষিত যুবকদের মধ্যে যুবঋণের চেক বিতরণের মাধ্যমে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উল্লেখ্য, জাতীয় শোক দিবস উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রতিটি জেলা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রশিক্ষিত যুবকদের মাঝে যুবঋণের চেক বিতরণ করা হবে। এ সময় যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, যুব ও ক্রীড়া সচিব নূর মোহাম্মদ এবং যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আনোয়ারুল করিম উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার শোককে শক্তিতে পরিণত করে দেশ ও জাতির উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করার জন্য দেশের প্রশিক্ষিত যুবসমাজের প্রতি আহ্বান জানান।

এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরে আলোকচিত্র প্রদর্শনী ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top