সকল মেনু

প্রেমের টানে নীলফামারী থেকে পঞ্চগড়, প্রেম বুঝেনা ধনী-গরীব

 ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : প্রেমের টানে বাবলী (১৮) নীলফামারীর কিশোরগঞ্জ থেকে পঞ্চগড়। দিলরুবা আক্তার বাবলী (১৮) প্রেমের আবেগে কিশোরগঞ্জ বড়ভিটা এলাকা থেকে পারী জমিয়েছে পঞ্চগড় বিড়াজোত এলাকার মোবাইল মেকার রবিউল ইসলাম (রবি)-র সাথে।
বাবলীর পরিবার সূত্রে জানা যায়, গত ৭-৮-১৪ রোজ বৃহস্পতিবার কলেজ আসার কথা বলে বাসায় না ফিরলে পরিবারের লোক জন অনেক খোজাখুজি করে না পেলে পর দিন বাবলী (১৮) ফোনে বড় ভাই শাহিন কে জানান, আমি বাড়ী ছেড়ে প্রেমিকের হাত ধরে পঞ্চগড়ে এসেছি। সে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার দক্ষীন বড়ভিটা গ্রামের মো: দেলোয়ার রহমান এর কণ্যা দিলরুবা আক্তার বাবলী (১৮)।   এ বিষয়টি বাবা-মা, ভাই-বোন শুনে মেয়েকে খুজতে বড় ভাই শাহিন ও মেয়ের মামা যৌনক মাস্টার শুক্রবার সন্ধায় পঞ্চগড় শহরে এসে মৌচাক আবাসীক হোটেলে আশ্রয় নিয়ে খোঁজা খুজী শুরু করেন।

এক পর্যায়ে ছেলের সঠিক সন্ধান পাওয়া যায় সে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের বিরাজোদ গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের পুত্র রবিউল ইসলাম রবি (৩২) গেলে তার বাড়ীতে গিয়ে মেয়ে ও ছেলে দু-জনকে না পেয়ে বাড়ীর চার পাশ ঘুরে দেখে মনে হয় কোন ভিখাড়ীর বাড়ী। অভিযুক্ত রবির বাড়ীতে কাঁচা তিনটি ঘড় উত্তরে বাতাস দক্ষীণে, পূর্বের বাতাস পশ্চিমে বাড়ীর কোন পার্শে বেড়া নেই, ঘড়ের চালা ও বেড়া দেখে মনে হয় ২০ বছর আগের পুরোন ঘড় কোন মতে বাশের ঠাসা দিয়ে ধরে রেখেছে। এলাকাবাসীর রবির সমন্ধে অনেক অভিযোগ বেড়িয়ে আসে। জানা যায়, অভিযুক্ত রবি পূর্ব বিবাহিত, দু সন্তানের জনক গত দেড় বছরে মেয়ে সংক্রান্ত ৫টি বিষয় অভিযুক্ত হয়েছেন। একটিতে বিষয়ে অপহরণ মামলায় আসামী হয়ে জামিনে রয়েছেন। রবির মেজ ভাই একই ভাবে পূর্ব বিয়ে করে আরেকটি মেয়েকে নিয়ে ঢাকায় পালিয়ে যায় সে মামলার আসামি ও রবি। রবি এ ঘটনার আগে পঞ্চগড় সদর উপজেলার দশ মইল বাজারে মোবাইল সার্ভিসিংএর কাজ করছিলেন। মোবাইল ফোনে সম্পর্ক গড়ে বাবলীকে নিয়ে নতুন সংসারের সপ্নে দু-জনে বাড়ী ছাড়া।

এ সমস্ত বিষয় দেখে ও শুনে বাবলীর পরিবার কিশোরগঞ্জ থানায় শনিবার একটি জিডি করেন। এবং মেয়েকে উদ্ধারের অনেক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। জানা গেছে, দিলরুবা আক্তার বাবলী ডিগ্রী ফাইনাল ইয়ারের ছাত্রী। তবে মেয়েকে উদ্ধারে আসা মামা ও ভাইকে দেখে মনে হচ্ছে তারা পঞ্চগড় কোন পিকনিকে এসেছে ।

বাবলীর পরিবারের দাবি এ ঘটনায় রবি বিরাজোত এ লাকার বকুল সহ আরো কয়েক জন আমাদের মেকে নিয়ে এসেছে

রবির পরিবারের দাবি মেয়ে সাবালিকা তার বোঝার খমতা আছে সে নিজের ইচ্ছায় রবির কাছে চলে এসেছে । তারা আরো জানান রবি মামলা হামলার ভয়ে নিজে আত্ত গপনে রয়েছেন ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top