সকল মেনু

অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স ভাঙচুর

 যশোর প্রতিনিধি : ভুল চিকিৎসায় এক শিশুর মৃত্যুর অভিযোগ এনে যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘেরাও করে ভাঙচুর করেছে এলাকাবাসী।  বুধবার গভীর রাতে জিসান নামের ২ বছর বয়সী ঐ শিশু মারা গেলে তার স্বজন ও এলাকাবাসী বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ঘেরাও করে। এ সময় বিক্ষুব্ধ জনতা হাসপাতালের চেয়ার টেবিল ভাঙচুর করে। এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যায় নওয়াপড়া পৌরসভার বুইকারা পাড়ার রুহুল আমিনের ছেলে জিসান অসুস্থ্য হয়ে পড়লে স্বজনরা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু সে সময় সেখানে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আব্দুল গফ্ফার ছিলেন না। তিনি তখন তার ব্যক্তিগত চেম্বারে রোগী দেখছিলেন। ডাক্তারের অনুপস্থিতিতে মেডিকেল এসিস্ট্যান্ট হাসান শিশুকে ইনজেকশন দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। রাত ২ টার দিকে জিসান মারা যায়। এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে এলাকাবাসী হাসপাতাল ঘেরাও করে ডা. আব্দুল গফ্ফার ও মেডিকেল এসিস্ট্যান্ট হাসানের শাস্তি দাবি করে বিক্ষোভ ও ভাঙচুর করে। এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শফিকুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top