সকল মেনু

পিনাক-৬ এর হতভাগ্য আরো দুই যাত্রীর লাশ উদ্ধার

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  বুধবার দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলায় মেঘনা নদী থেকে অজ্ঞাতপরিচয়ের আরো দু’টি লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে দু’দিনে হাইমচর থেকে চারটি লাশ উদ্ধার করা হল। উদ্ধারকৃত লাশ  সমূহের মধ্যে তিনটি এম এম পিনাক-৬ এর হতভাগ্য যাত্রীদের বলে পুলিশ মনে করছে। গতকাল মঙ্গলবার হাইমচর থেকে উদ্ধারকৃত মহিলার মৃতদেহটি শরীয়তপুর নিয়ন্ত্রণ কক্ষে নেয়া হলে পিনাক-৬ এর যাত্রীর লাশ বলে তার স্বজনরা সেটি সনাক্ত করে নিয়ে যায়।  চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফর জানান, বুধবার সকালে হাইমচরের মাঝের বাজার বাজার এলাকায় নদীতে বোরখা পরিহিত এক মহিলার লাশ ভাসতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হাইমচর থানা পুলিশ লাশ উদ্ধার করতে যাবার সময় বাংলাবাজার এলাকায় আরেকটি লাশ দেখতে পেয়ে সেটিও উদ্ধার করে। ওই মৃতদেহটি ১৭/১৮ বছর বয়সী এক যুবকের। এরপর পুলিশ বোরখা পড়া মহিলার মৃতদেহও উদ্ধার করে। ওই মহিলার বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। লাশগুলো শরীয়তপুরে খোলা নিয়ন্ত্রণ কক্ষে পাঠিয়ে দেযা হয়েছে। সেখান থেকে এগুলো মাদারীপুর নিয়ে যাবার কথা।
এদিকে পিনাক-৬ এর হতভাগ্য যাত্রেিদর লাশের সন্ধানে বুধবারও পুলিশ সুপার আমির জাফরের নেতৃত্বে  পুলিশের কয়েকটি দল পদ্মা মেঘনায় তল্লাশি চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top