সকল মেনু

ঘরমুখী জবি শিক্ষার্থীরা

 জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : নাড়ির টানে ঈদের আনন্দ পরিবারের সদস্যদের সঙ্গে ভাগাভাগি করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা ছুটি শুরু হওয়ার আগেই বাড়ির উদ্দেশে যাত্রা শুরু করেছেন। বিশ্ববিদ্যালয়ের ৩০তম একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী জুমাতুল বিদা, পবিত্র শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে বিশ্ববিদ্যালয় ২০ জুলাই ছুটি শুরু হওয়ার কথা থাকলেও কয়েক দিন আগে থেকেই ঢাকা ছাড়তে শুরু করছেন শিক্ষার্থীরা। রাষ্টবিজ্ঞান বিভাগের অষ্টম ব্যাচের হাসান নামে এক শিক্ষার্থী বলেন, ঈদের জন্য ২০ রমজানের পর থেকেই গাড়ীতে প্রচণ্ড ভিড় হয়। আর রোজা থেকে ক্লাস-পরীক্ষা দিতেও অনেক কষ্ট হয়। তাই ছুটির আগেই বাড়ি যাচ্ছি।

জুমাতুল বিদা, পবিত্র শবে কদর ও ঈদুল ফিতর উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগ ও প্রশাসনিক দফতর ৩১ জুলাই এবং ক্লাসসমূহ ৭ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে। ছুটি শেষে বিভাগীয় ও প্রশাসনিক অফিসসমূহ ৩ আগস্ট এবং বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস ১০ আগস্ট হতে যথারীতি শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top