সকল মেনু

ঈদে ছয় নির্মাতার নাটক

 বিনোদন ডেস্ক : ঈদুল ফিতর উপলক্ষে এস এ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মাণ হয়েছে ছয়টি বিশেষ নাটক। এ উপলক্ষে ছয় নির্মাতাকে নিয়ে এস এ মাল্টিমিডিয়ার গুলশান কার্যলয়ে আয়োজন করা হয়েছিল এক সংবাদ সসম্মেলন ও ইফতার পার্টি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস এ টিভি ও এস এ মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, এসএ টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ সালাউদ্দিন জাকি। অনুষ্ঠান প্রধান জিনাত জেরিন খান। এস এ মাল্টি মিডিয়ার সমন্বয়কারী আব্দুল্লাহ আল হুবায়ের উচ্ছল। অনুষ্ঠানে ঈদের বিশেষ নাটক নিয়ে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেন- অমিতাভ রেজা, অনিমেষ আইচ, সুমন আনোয়ার, মাসুদ হাসান উজ্জ্বল ও ওয়াহিদ আনাম। তারা এস এ টিভিকে ও এস এ মাল্টিমিডিয়াকে ধন্যবাদ জানান এমন একটি উদ্যোগ গ্রহণের জন্য।

সালাউদ্দিন আহমেদ বলেন, `আমি ছয় নির্মাতাকে ধন্যবাদ জানাতে চাই যে তারা আমাদের জন্য এই বিশেষ নাটকগুলো নির্মাণ করেছেন। আমরা সব সময় দর্শকের কথা মাথায় রেখে অনুষ্ঠান নির্মাণ করে থাকি। এবার ঈদে এস এ টিভির পর্দায় দর্শক নতুন অনুষ্ঠান ও মজার অনুষ্ঠান দেখতে পাবেন।` সৈয়দ সালাউদ্দিন জাকি বলেন, এবারের ঈদে দর্শকদের শুধু বিনোদই নয়, ভিন্ন স্বাদ দিতেই আমাদের এই আয়োজন।

নির্মিত ছয়টি নাটকের মধ্যে রয়েছে অমিতাভ রেজার ‘সারফেস’, সুমন আনোয়ারের ‘তার বাবা গডফাদার’, অনিমেষ আইচের ‘কুন্ডুলে’, মাসুদ হাসান উজ্জ্বলের ‘অক্ষয় কোম্পানির জুতা’, বদরুল আনাম সৌদের ‘ছবির মতো গল্প’ এবং ওয়াহিদ আনামের ‘অন্দরে আলো’।

এসএ টিভির ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে নাটকগুলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top