সকল মেনু

প্রিয়ন্তী পরী চলচ্চিত্রকে শতভাগ দিতে চান

 আফিফা জামান:  চ্যানেল আই টপ মডেল-২০১২ প্রতিযোগিতার মাধ্যমে স্বপ্ন পূরণের পথে হাটতে শুরু করেন প্রিয়ন্তী পরী। তখন থেকে বিভিন্ন বিজ্ঞাপন ও টিভি নাটকে অভিনয়ের প্রস্তাবও পেতে থাকেন তিনি। কিন্তু তার লক্ষ্য ছিলো চলচ্চিত্র। মায়ের স্বপ্নও মেয়েকে সিনেমার নায়িকা বানানোর। হঠাৎ একদিন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক তার ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেন। তারপর ব্যাটে-বলে মিলে যাওয়ায় আর পিছনে না তাকিয়ে চুক্তিবদ্ধ হন ‘ইটিস পিটিস প্রেম’ চলচ্চিত্রে। এখন মায়ের ইচ্ছে ও নিজের ভালোবাসার জায়গাতেই কাজ করছেন প্রিয়ন্তী। এ প্রসঙ্গে প্রিয়ন্তী হটনিউজ২৪বিডি.কমকে বলেন, নিজের সবটুকু মেধা এবং পরিশ্রম দিয়েই কাজ করছি। কাজের মধ্যে নিজেকে শতভাগ মেলে ধরার চেষ্টা করছি। যেহেতু এটি আমার প্রথম কাজ। আশা করি, কাজটা ভালো হবে এবং দর্শক গ্রহন করবে।এ চলচ্চিতত্রে আমার বিপরীতে কাজ করছেন সাইমন সাদিক। কাজের মধ্যে সে অনেক আন্তরিক। তার সঙ্গে কাজ করে অনেক ভালো লাগছে। এ সিনেমায় তার চরিত্রের ব্যাপারে তিনি বলেন, ‘এ সিনেমায় আমি একজন দুষ্ট প্রেমিকার চরিত্রে অভিনয় করছি। একই সময়ে আমি চারটি ছেলের সঙ্গে প্রেম করি। কিভাবে করছি সেটাই এ গল্পের মূল কাহিনি। আমি চলচ্চিত্রটি নিয়ে অনেক আশাবাদী। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের ভালো ভালো সিনেমা উপহার দিতে পারি।’

‘ইটিস পিটিস প্রেম’ চলচ্চিত্রে সাইমন ও নবাগত প্রিয়ন্তী ছাড়াও আরো অভিনয় করছেন আলী রাজ, মিশা সওদাগর, আনিসুর রহমান রিপন, শিমুল খান, সূর্যরাজ প্রমুখ।

মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় আরো একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়ন্তী। এ সিনেমার নাম ‘ভালোবাসি হয়নি বলা’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top