সকল মেনু

রিমি ‘স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস’ জিতলেন

 লাইফস্টাইল প্রতিবেদক : প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল ‘স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস ২০১৪’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রুকাইয়া রশিদ রিমি। এবারে স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস জিতে নেওয়ার পাশাপাশি তিনি পুরস্কার হিসেবে জিতে নিয়েছেন ৩ লাখ টাকা। প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছেন অতশী আমিন এবং দ্বিতীয় রানার -আপ হয়েছেন রুবাইয়াত কবির রায়না। তারা যথাক্রমে পেয়েছেন ২ লাখ এবং এক লাখ টাকা। এই তিন সেরা প্রতিভাবানই পাচ্ছেন টিভি নাটকে অভিনয় করার সুবর্ণ সুযোগ। এছাড়া আরেকটি বিশেষ পুরস্কার ‘দ্য মোস্ট বিউটিফুল হেয়ার’ জিতে নিয়েছেন আইরিন সুলতানা। তিনি পেয়েছেন ৫০ হাজার টাকা। বাকি ৮ ফাইনালিস্ট পেয়েছেন ২৫ হাজার টাকার প্রাইজ মানি। ঢাকার একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস ২০১৪ প্রতিযোগিতাটির গ্র্যান্ড ফিনালে। এতে বিচারক ছিলেন অভিনেতা জাহিদ হাসান, পরিচালক রেদওয়ান রনি এবং বিউটি এক্সপার্ট আফরোজা পারভিন। গ্র্যান্ড ফিনালেতে ১১ জন প্রতিভাবানদের মধ্য থেকে বিচারকরা নাচ, অভিনয় এবং র‌্যাম্প পারফর্মেন্সের উপর ভিত্তি করে বাছাই করে নেন শ্রেষ্ঠ তিনজনকে। এ প্রতিযোগিতা শুরু হয় ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে। এই প্রতিযোগীতার উদ্দেশ্য ছিলো প্রতিভাবান মেয়েদের জন্য এমন এক প্ল্যাটফর্ম তৈরী করা যাতে তারা নিজেদের প্রতিভা দেখাতে পারেন।

এই প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ে অংশ নেন সারা বাংলাদেশের তিনশরও বেশি কলেজের বিশ হাজার মেয়ে, যাদের মধ্য থেকে ফটোগ্রাফি এবং পোর্টফলিও তৈরি করার জন্য বাছাই করে নেয়া হয় দুহাজার জনকে। ১০ জুন এদের মধ্য থেকে বিচারকমন্ডলী বাছাই করে নেন ১০০ জনকে এবং পরবর্তীতে ১৩ ও ১৪ই জুন পারফর্মেন্স ভিত্তিতে সেরা ২১ জনকে বাছাই করা হয়। তাদের আবাসিক প্রশিক্ষণ দেওয়ার পরে ১৯ শে জুন বেছে নেয়া হয় শীর্ষ ১১ জনকে। এই ১১ জনকে নিয়ে ২৫ শে জুন হয় গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। যেখানে তিন শ্রেষ্ঠ প্রতিভাবানের নাম ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top