সকল মেনু

সানি লিওনকে ভয় পাচ্ছেন সুরভিন চাওলা

 বিনোদন ডেস্ক,১৮জুন : সুরভিন চাওলা বর্তমানে কানাডায় একটি পাঞ্জাবী সিনেমার শুটিং করছেন। আর এতেই বেঁধেছে যত গোল। হঠাৎ করে এমন ব্যস্ত হয়ে পড়ায় তিনি তার প্রথম ছবি ‘হেট স্টোরি টু’-এর প্রচারণার কাজে কোনো সময়ই দিতে পারছিলেন না। তবে এ ছবিতে সানি লিওনের অন্তর্ভূক্তির পরেই তিনি দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন।  একটি সূত্র থেকে জানা গেছে, লম্বা সময়ের জন্য কানাডায় গিয়েছিলেন সুরভিন। তবে শেষ পর্যন্ত তার প্রথম সিনেমার প্রচারণায় অংশ নিতেই দুদিনের জন্য দেশে ফিরছেন তিনি।  আরো জানা গেছে, যখন ‘হেট স্টোরি টু’ এর বিপণন ও বাণিজ্য বিভাগ ছবিটি মুক্তি দেওয়ার আগে এর প্রচারণার পরিকল্পনা করছিলেন, ঠিক তখনই সুরভিন তাদের জানিয়ে দেন, তিনি তাদের সঙ্গে থাকতে পারছেন না। এর পর ছবিটির ক্রিয়েটিভ টিম এতে একটি আইটেম গান যোগ করার সিদ্ধান্ত নেন। আর গানটির সঙ্গে পারফর্মার হিসেবে যোগ হয় সানি লিওন-এর নাম। এ বিষয়ে ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট একজন বলেন, আমরা সিনেমাটির প্রচারণার জন্য একজন নারী অভিনয় শিল্পীকে সামনে আনতে চেয়েছি। এজন্যই সানি লিওনকে দিয়ে এই বিশেষ গানটির শুটিং করিয়েছি। এ দিকে সুরভিন বিষয়টি জানার পরেই দারুণ ভড়কে যান। এ বিষয়ে সিনেমাটির পরিচালক বিশাল পান্ডে বলেন, সুরভি বুঝতে পেরেছে যে আইটেম গানটি বলিউডে দারুণ আলোড়ন তৈরি করবে। বিশেষ করে তার অনুপস্থিতিতে ঘটনা ঘটবে। আর তাই তিনি সিনেমার প্রচারণায় অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি আরো বলেন, আগে সিনেমাটির প্রচারণার সঙ্গে যুক্ত ছিলেন না সুরভিন। তবে এখন তিনি ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। কেননা তিনি বুঝতে পেরেছেন, এ সিনেমাটির জন্য তার উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top