সকল মেনু

না.গঞ্জে সাতখুন : রানা আরো ৮ দিনের রিমান্ডে

 নারায়ণগঞ্জ প্রতিনিধি :  নারায়ণগঞ্জের সাতখুনের ঘটনায় জড়িত অভিযোগে অবসরে পাঠানো নৌবাহিনীর কর্মকর্তা লে. কমান্ডার এমএম রানাকে আরো আট দিনের রিমান্ডে নিয়েছে গোয়েন্দা পুলিশ।নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দিন রোববার বিকেল সাড়ে ৫টায় শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. মামুনুর রশিদ মণ্ডল রানাকে নারায়ণগঞ্জের সাতখুনের ঘটনায় দায়ের করা দুইটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে আট দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১৮ মে তাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হলে একই আদালত রানাকে সাতদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন। নারায়ণগঞ্জের সাতজনকে অপহরণ ও খুনের ঘটনায় অকালীন অবসরে পাঠানো নৌবাহিনীর কর্মকর্তা ও র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্রাইম প্রিভেনশন কোম্পানির সাবেক প্রধান লে. কমান্ডার এমএম রানাকে ১৭ মে ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

১৬ মে গভীররাতে গ্রেফতার হন র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মাদ ও মেজর আরিফ হোসেন। দুই দফায় তাদের রিমান্ডে নেওয়া হয়েছে। সামরিক বাহিনীর এই তিন কর্মকর্তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে খুনে জড়িত থাকার অভিযোগ করেছে তাদের পরিবার। এই কর্মকর্তারা তখন র‌্যাবে কর্মরত ছিলেন।

গত ২৭ এপ্রিল দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অপহৃত হন নারায়গঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাতজন। এর তিন দিন পর ৩০ এপ্রিল ছয়জনের এবং পরদিন আরও একজনের মৃতদেহ শীতলক্ষ্যা নদীতে ভেসে ওঠে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top