সকল মেনু

আগামীকাল বেসিসের আউটসোর্সিং অ্যাওয়াড

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক,  ১২ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : তথ্য প্রযুক্তির বিভিন্ন শাখায় অনলাইন আউটসোসিং এর মাধ্যমে বৈদেশিক মুদ্রা আয় এবং এ কাজের দক্ষতা ও যোগ্যতার স্বীকৃতি স্বরূপ আগামীকাল কাকরাইলের আইডিইবি মিলনায়নে আউটসোর্সিং অ্যাওয়াড-২০১৪ এর আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস(বেসিস)। বিকাল তিনটায় অনুষ্ঠানটি শুরু হবে।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী, প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব মো. নজরুল ইসলাম খান। বেসিস সভাপতি শামীম আহসান ও বেসিস উধ্বর্তন নেতৃবৃন্দ এবং পৃষ্ঠপোষক ও সহায়তাকারী প্রতিষ্ঠানের উপযুক্ত প্রতিনিধিরা।

অনুষ্ঠানে ৪টি পৃথক ক্যাটাগরিতে ১০০টি অ্যাওয়াড প্রদান করা হবে। ১৫টি সেরা আউটসোর্সিং কোম্পানি, ১৮টি ব্যক্তি পর্যায়ে, ৬৪টি জেলার ৬৪ জনকে জেলাভিত্তিক সেরা আউটসোর্সিং অ্যাওয়ার্ড এবং সেরা আউটসোর্সিং এর জন্য ৩ জন মহিলাকে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top