সকল মেনু

কাল সচিবদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

ঢাকা, ৬ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : দশম জাতীয় সরকার গঠনের পর এই প্রথম সচিবদের সঙ্গে সভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিপরিষদের সভা শেষে তিনি সচিবদের সঙ্গে বসবেন বলে জানা গেছে।

সচিব সভায় বিগত সরকার ও নতুন সরকারের সাফল্য, অর্জন, ভবিষ্যত কর্মপরিকল্পনা এবং চ্যালেঞ্জসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে বলে মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে।

রোববার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সকালে মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে সচিব সভায় সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, সভায় মূলত সরকারের চলমান কার্যক্রম কিভাবে আরো গতিশীল করা যায়, তা নিয়ে সচিবদের সঙ্গে আলোচনা হবে। বিভিন্ন মন্ত্রণালয়ের কাজের অগ্রগতি এবং মাসিক প্রতিবেদন কিভাবে আরও সমৃদ্ধ করা যায় সেসব বিষয় নিয়েও আলোচনা হতে পারে।

সূত্র জানায়, সরকারের নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন, বিভিন্ন মন্ত্রণালয়ের অ্যাকশন প্ল্যান, দেশের সার্বিক পরিস্থিতি, মন্ত্রিসভার সিদ্ধান্ত বাস্তবায়নই সচিবদের সভার আলোচনায় অগ্রাধিকার পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top