সকল মেনু

কুষ্টিয়ার মিরপুরে মসজিদ উন্নয়নে সংবাদ সম্মেলন

 কাঞ্চন কুমার,কুষ্টিয়া, ৪ এপ্রিল ২০১৪: কুষ্টিয়ার মিরপুরে মসজিদ উন্নয়নকল্পে শুক্রবার দুপুরে মসজিদ কমিটি ও গ্রামবাসীর উদ্যোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। উপজেলার আমলা ইউনিয়নের চরপাড়া জামে মসজিদে এ সংবাদ সম্মেলন করা হয়।
সম্মেলনে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জসিম উদ্দিন খানের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন মসজিদ কমিটির সভাপতি রোকনুজ্জামান মল্লিক।
এ সময় আরো বক্তব্য রাখেন আমলা ইউপি চেয়ারম্যান ডা. মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য নূর আলম, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ডা. মো. নূর ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জাকির হোসেন লাল, সদস্য গিয়াস উদ্দিন, মুফতী মাওলানা আব্দুল হান্নান, মিরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কাঞ্চন কুমার, আমলা প্রেসক্লাবের সভাপতি সালিম খাঁন, সাধারণ সম্পাদক গোলাম কিবরীয়া মাসুম সহ বিভিন্ন সংবাদকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা তাদের বক্তব্যে মসজিদটির উন্নয়নের জন্য সমাজের বিত্তবানদের সাহায্যের আবেদন প্রার্থনা করেন।
উল্লেখ্য, চরপাড়া গ্রামে ১৯৩৮ সালে কাদামাটির সাহায্যে এলাকার কয়েকজন মিলে মসজিদটি তৈরী করেন। এরপর দীর্ঘসময় অতিবাহিত হলেও মসজিদটির তেমন কোন উন্নয়ন হয়নি। তবে বর্তমানে এলাকার জনগন এবং মসজিদ কমিটির সদস্যরা মসজিদটির উন্নয়নে বদ্ধ পরিকর।
তারা মসজিদটি নতুন করে পুনঃনির্মান করতে ইচ্ছুক। তবে গ্রামের স্থানীয় জনগণের আর্থিক অসচ্ছলতার কারণে তা সঠিকভাবে সম্ভবপর হয়ে উঠছে না। তাই এলাকাবাসী এবং মসজিদ কমিটির সদস্যরাসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ মসজিদটির উন্নয়নের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে একান্ত অনুরোধ জানিয়েছেন।
আর্থিক সাহায্যের জন্য যোগাযোগ: সভাপতি, চরপাড়া জামে মসজিদ, সঞ্চয়ী হিসাব নম্বর- ৩৪০৪৪২৬৩, সোনালী ব্যাংক লিমিটেড, আমলা শাখা, মিরপুর, কুষ্টিয়া। জরুরী প্রয়োজনে মোবাইল-০১৭১২১০৭৫৯৭।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top