সকল মেনু

উপজেলার ফলাফল ছিনিয়ে নেয়ার দায়িত্ব নিয়েছে ইসি : রিজভী

ঢাকা, ২১ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : উপজেলা নির্বাচনের ফলাফল সরকারের পক্ষে ছিনিয়ে নেয়ার দায়িত্ব নিয়েছে নির্বাচন কমিশন। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার বিকেল ৫টায় এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম-মহাসচিব রুহুল করিব রিজভী এ অভিযোগ করেছেন।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে ফলাফল সরকারের পক্ষে ছিনিয়ে নিতে নির্বাচন কমিশন দায়িত্ব নিয়েছে।

রিজভী বলেন, উপজেলা নির্বাচনে ক্রমেই সহিংসতা বৃদ্ধি পাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী বিরোধী নেতাকর্মীদের উপর অত্যাচার-নির্যাতন  করছে।

তিনি বলেন, বিএনপি সমর্থিত প্রার্থী এবং নেতাকর্মীদের নানাভাবে হয়রানির অভিযোগ স্থানীয় প্রশাসন এবং কমিশনের কাছে করা হলেও তারা কোনো পদক্ষেপ নিচ্ছে না। বরং উপহাস করছে।

ইসির এ উপহাসের সমুচিত জবাব বিএনপি যথাসময়ে দেবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন বিএনপির এ যুগ্ম মহাসচিব।

তিনি বলেন, জনসমর্থনহীন এই অবৈধ সরকার একটি বিদেশি শক্তির সুতার টানে ক্ষমতায় টিকে আছে। তাই জনগণের আশা-আকাক্ষার প্রতি তাদের বিন্দু মাত্র সুদৃষ্টি নেই।

‘অভিযান চালিয়ে অস্ত্রধারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, অস্ত্রধারীরেদর বিরুদ্ধে নয়, বরং নিরস্ত্রদের উপর নির্যাতন চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top