সকল মেনু

আগুনের কবলে মাইলি সাইরাস!

বিনোদন প্রতিবেদক, ১৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ট্যুরে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হয়েছেন গায়িকা মাইলি সাইরাস এবং তার সহযোগী কলাকুশলীরা। চলার পথে হঠাৎ করে তাদের বাসে আগুন ধরে যায়।

তবে কন্টাক্টমিউজিক জানায়, দুর্ঘটনায় কেউ আহত হয়নি।

‘ব্যাংগারজ ট্যুর’-এর অংশ হিসেবে উত্তর আমেরিকা ঘুরে বেড়াচ্ছেন সাইরাস। সঙ্গী হয়েছেন তার ছোটবোন নোয়াহ।

১৭ মার্চ এই দুর্ঘটনার পর প্রথমে ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন নোয়াহ। যেখানে দেখা যায় মাইলি সাইরাসের ট্যুর বাস আগুনে ঝলসে গেছে।

এরপর নোয়াহ টুইটারে একটি ছবি পোস্ট করেন। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিয়ে তিনি জানান, ওই ঘটনায় কেউ আহত হয়নি।

সেদিন রাতে আরও একবার টুইট করে সবার অবস্থা জানান নোয়াহ। তিনি লেখেন, “অবশেষে একটি হোটেলে উঠলাম। এখন ঘুমাব। সবাই ভালো আছে। কারও কোনো ক্ষতি হয়নি। সব ঠিক আছে!”

এখনও এই বিষয়ে মন্তব্য করেননি মাইলি সাইরাস। তবে নোয়াহর একটি পোস্ট নিজের টুইটার একাউন্টে শেয়ার করেন তিনি।

‘ব্যাংগারজ ট্যুর’এ ১৮ মার্চ লুইজিয়ানার নিউ অরলিন্সে কনসার্ট করার কথা সাইরাসের।

ডিজনিতারকা মাইলি সাইরাস তার ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী হিসেবে। ডিজনি চ্যানেলের অনুষ্ঠান ‘হ্যানা মন্টানা’তে অভিনয় করে পরিচিতি পান সাইরাস।

২০০৭ সালে মুক্তি পায় তার প্রথম অ্যালবাম ‘মিট মাইলি সাইরাস’।

২০১২ সাল পর্যন্ত বেশ কয়েকটি সিনেমা এবং টিভি সিরিজে অভিনয় করেছেন সাইরাস। তবে এরপর থেকে গায়িকা হিসেবেই নিজের ক্যারিয়ার গড়ার সিদ্ধান্ত নেন তিনি।

২০১৩ সালে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসে অশালীনভাবে পারফর্ম করার পর ব্যাপক আলোচিত এবং সমালোচিত হন এই গায়িকা। একই বছর মুক্তি পায় তার তৃতীয় স্টুডিও অ্যালবাম ‘ব্যাংগারজ’।

এ বছর ‘ব্যাংগারজ ট্যুর’ করে কাটাবেন সাইরাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top