সকল মেনু

ধোনির জীবনী নিয়ে চলচ্চিত্র

বিনোদন প্রতিবেদক, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি’র জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। এতে ধোনির চরিত্রে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত। ছবিটি পরিচালনা করবেন নীরাজ পান্ডে।

ছবি নির্মাণের জন্য ইতিমধ্যে ধোনি অনুমতি দিয়েছেন। ছবিতে একটি ছোট শহর থেকে ধোনির আন্তর্জাতিক তারকায় পরিণত হওয়ার সব কিছুই তুলে ধরা হবে। আর ধোনির চরিত্রকে সঠিক ভাবে ফুটিয়ে তুলতে সুশান্ত প্রস্তুতি নিচ্ছেন।

তিনি ধোনির বিভিন্ন সাক্ষাৎকার ও ম্যাচ ক্লিপিংসহ তার শহর রাঁচি-তে গিয়ে স্থানীয় মানুষদের সাথেও কথা বলেছেন। এ প্রসঙ্গে সুশান্ত বলেন, ‘নিউজিল্যান্ড সিরিজে যাওয়ার আগে একটি হোটেলে ধোনির সঙ্গে সাক্ষাৎও হয়েছে। আমি তার চরিত্রটি ফুটিয়ে তুলতে সর্বাত্মক চেষ্টা করব।’

তবে ধোনির চরিত্রে সুশান্তকে চূড়ান্ত করা হলেও তার স্ত্রী সাক্ষি চরিত্রে এখনো কাউকে নেয়া হয়নি। শোনা যাচ্ছে, এ চরিত্রে দীপিকা অথবা শ্রদ্ধা কাপুরকে দেখা যেতে পারে। সব কিছু ঠিক থাকলে অচিরেই শিরোনামহীন এ ছবির শুটিং শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top