সকল মেনু

একুশে পা দিলেন আলিয়া ভাট

বিনোদন প্রতিবেদক, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ১৫ মার্চ একুশে পা দিলেন মহেশ ভাট্ট কন্যা এবং বলিউডের প্রিয়দর্শিনী ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ তারকা আলিয়া ভাট।

করন জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ দিয়ে শুরু হয় তার ফিল্ম ডেবিউ। এরপর সম্প্রতি পরিচালক ইমতিয়াজ আলির সঙ্গে ‘হাইওয়ে’ ছবিতে কাজ করেছেন তিনি। জন্মদিনের সকালে টুইট করে জানান ‘সু্প্রভাত’। আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানাই আমার সকল বন্ধু ও ফ্যানদের। জন্মদিনের স্পেশাল মুহূর্তগুলো ‘হ্যাম্পটি শর্মা কি দুলহান’ সিনেমার শুটিং ফাঁকে সেলিব্রেট করছি…. জীবনের শ্রেষ্ঠ মুহূর্ত কাটাচ্ছি”!!! সম্প্রতি মুক্তি পেতে চলেছে চেতন ভগতের গল্প অবলম্বনে তৈরি ” টু স্টেসস”।

দুটি ভিন্ন রাজ্যের প্রেমিক-প্রেমিকার রোমাঞ্চকর প্রেমকাহিনী নিয়ে ছবিটি তৈরি। তবে আলিয়া এখন,শশাঙ্ক খৈতান পরিচালিত ” হ্যাম্পটি শর্মা কি দুলহন” সিনেমার জন্য বেশ ব্যস্ত৷ সদ্য মুক্তি পাওয়া ”হাইওয়ে” ছবিটির জন্য ইতিমধ্যে বেশ প্রশংসা কেড়েছেন বেবি আলিয়া!- ওয়েবসাইট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top