সকল মেনু

শ্রীলঙ্কায় অবকাশ যাপনে রণবীর-ক্যাটরিনা এবং বিরাট-আনুশকা!

বিনোদন প্রতিবেদক, ১৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সম্পর্ক নিয়ে লুকোচুরিতে যেমন ওস্তাদ বলিউড তারকারা ঠিক তেমনই এই ব্যাপারে একে অপরকে সাহায্যতেও। কথা হচ্ছে বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচিত দুই জুটির কথা রণবীর-ক্যাটরিনা এবং বিরাট-আনুশকা।

বলিউডের অন্যতম আলোচিত যুগল, যাদের সম্পর্কে মাঝে ভাঙন ধরেছিল বলে ধারণা করা হয়েছিল, এখন আবার তারা একসঙ্গে। রণবীর-ক্যাট ছুটি কাটাছেন দক্ষিণ শ্রীলঙ্কায়। ‘বম্বে ভেলভেট’ ছবির কাজে শ্রীলঙ্কায় গিয়েছেন রণবীর কপূর। সেখানেই তার সঙ্গে কিছুটা সময় কাটাতে উড়ে গেছেন ক্যাট।

এদিকে, আনুশকা শর্মাও ওই একই ছবির কাজে এখন শ্রীলঙ্কায়। আর তার সঙ্গে সেখানে কিছুটা একান্ত মুহূর্ত কাটাতে গিয়েছিলেন বিরাট কোহলি। বিচে একান্তে ঘনিষ্ঠভাবে দেখাও গেছে এই দুজনকে।

শোনা গেছে দক্ষিণ শ্রীলঙ্কার টিসায় রণবীর-ক্যাটরিনা, বিরাট-আনুশকা একসঙ্গে সিনেমা দেখতেও গেছেন। তবে প্রকাশ্যে এই স্পেশাল ডেটের কথা স্বীকার করেননি কেউই। আপাতত স্পেশাল সময় কাটিয়ে অবশ্য ভারতীয় দলের সঙ্গে বিমানে চেপে বাংলাদেশ উড়ে গিয়েছেন কোহলি।

জানা গিয়েছে, ছুটি কাটানোর সময় রণবীর কাপুর ও বিরাট কোহলিকে গল্পগুজব করতেও দেখা গিয়েছে। বিরাটকে টি-২০ বিশ্বকাপ জেতার জন্য আগাম শুভেচ্ছাও জানিয়েছেন রণবীর-ক্যাটরিনা। যদিও শ্রীলঙ্কায় রণবীর ও বিরাট বেশি ব্যস্ত ছিলেন নিজেদের গার্ল ফ্রেন্ডদের নিয়েই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top