সকল মেনু

ব্যাটে-বলে মিলছে না শশীর!

বিনোদন প্রতিবেদক, ১৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : দর্শকপ্রিয় অভিনেত্রী শারমীন জোহা শশী চলচ্চিত্রে স্থায়ী আসন গড়ার জন্য ‘হাজার বছর ধরে’ ছবির মাধ্যমে রূপালী পর্দায় পা রেখেছিলেন। কিন্তু বর্তমানে তার হাতে কোনো ছবি নেই। এর প্রধান কারণ, শশীর কাছে যেসব বাণিজ্যিক ছবির প্রস্তাব আসে, তা তার পছন্দ হচ্ছে না।

অন্যদিকে, সৃজনশীল ধারার ছবির প্রস্তাবও খুব একটা পাচ্ছেন না। সবমিলে ছবিতে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে ঠিক যেন ব্যাট-বলে মিলছে না শশীর। তাই ছোট পর্দাতেই নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে শশী সংবাদমাধ্যমকে বলেন, “আমি ছবিতে নিয়মিত অভিনয় করতে চাই। কেননা আমার প্রথম ছবির অভিনয় দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। মূলত এ ছবির মাধ্যমেই আমি তারকা’খ্যাতি পেয়েছি। কিন্তু এখন আমার প্রত্যাশা অনুযায়ী ভালো গল্পের স্ক্রিপ্ট পাচ্ছি না। তবে আমি মানসম্মত ছবিতে অভিনয়ের জন্য সব সময় প্রস্তুত রয়েছি। আমি এখনো আশা ছাড়িনি। আশা করি, একদিন না একদিন ভালোমানের ছবির প্রস্তাব পাবই। এখন সে দিনটির জন্যই অপেক্ষায় রয়েছি।”

এদিকে, বছর তিনেক আগে শশী তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘সুয়াচান পাখি’র শুটিং শুরু করেছিলেন। কিন্তু ছবিটি দীর্ঘদিন ধরে ঝুলে আছে। এর কাজ আবার কবে শুরু হবে, এ সম্পর্কে কিছুই জানেন না শশী। ছবির পরিচালনা শফিকুল ইসলাম ভৈরবীও এ প্রসঙ্গে তাকে কিছুই বলছেন না।

নতুন ছবিতে কাজ করতে না পারলেও শশী কিন্তু খন্ড নাটক ও ধারাবাহিক নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে তিনি গোলাম সোহরাব দোদুলের ‘হল্লাবাজি’ ধারাবাহিক নাটকের শুটিং করছেন। এছাড়া সম্প্রতি খন্ড নাটক ‘নিলাম্বরী চিঠি’ ও ‘কোথায় যেন বৃষ্টির রিমঝিম’ শিরোনামের টেলিছবিতে অভিনয় করেছেন শশী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top